Advertisement
১০ মে ২০২৪

এ বার হাফিজের বোলিং অ্যাকশন নিয়েও সন্দেহ

ফের ‘সাসপেক্ট অ্যাকশন’। ফের পাকিস্তানি স্পিনার। সইদ আজমলের পর আদনান রসুল। এ বার মহম্মদ হাফিজ। চ্যাম্পিয়ন্স লিগ টি টোয়েন্টির ম্যাচে না কি ছুড়ে বল করছেন লাহৌর লায়ন্সের অধিনায়ক। শনিবার বেঙ্গালুরুতে ডলফিন্সের বিরুদ্ধে ম্যাচে লায়ন্সের এই অফ স্পিনারের বোলিং অ্যাকশন নিয়ে সন্দেহ প্রকাশ করে রিপোর্ট দিলেন আম্পায়ার কুমার ধর্মসেনা।

বেঙ্গালুরু
শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০১৪ ০৩:০৪
Share: Save:

ফের ‘সাসপেক্ট অ্যাকশন’। ফের পাকিস্তানি স্পিনার। সইদ আজমলের পর আদনান রসুল। এ বার মহম্মদ হাফিজ। চ্যাম্পিয়ন্স লিগ টি টোয়েন্টির ম্যাচে না কি ছুড়ে বল করছেন লাহৌর লায়ন্সের অধিনায়ক। শনিবার বেঙ্গালুরুতে ডলফিন্সের বিরুদ্ধে ম্যাচে লায়ন্সের এই অফ স্পিনারের বোলিং অ্যাকশন নিয়ে সন্দেহ প্রকাশ করে রিপোর্ট দিলেন আম্পায়ার কুমার ধর্মসেনা। অবশ্য ডলফিন্সের অফি প্রেনেলান সুব্রায়েনের বোলিং অ্যাকশনও সন্দেহজনক বলে জানিয়েছেন ম্যাচের অপর দুই আম্পায়ার বিনীত কুলকার্নি, অনিল চৌধুরিও। তবে হাফিজের অ্যাকশন নিয়ে সন্দেহ দেখা দেওয়ায় ফের ক্রিকেট মহলে প্রশ্ন উঠছে বারবার পাকিস্তানি অফ স্পিনারদের নিয়েই কেন সংশয় দেখা দিচ্ছে?

চলতি মাসের শুরুর দিকে সাসপেক্ট বোলিং অ্যাকশনের জন্য সইদ আজমলকে সাসপেন্ড করে আইসিসি। তাঁর বোলিং অ্যাকশন শোধরানোর জন্য গত বুধবার থেকে কাজ শুরু করেছেন পাকিস্তানের ‘দুসরা’-খ্যাত স্পিনার সাকলিন মুস্তাক। পাক বোর্ড এই দায়িত্ব দিয়েছে সাকলিনকেই। আগামী মাসে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে পাকিস্তানের ওয়ান ডে সিরিজে আজমলের পরিবর্তে যাঁকে দলে রাখা হবে বলে ঠিক হয়েছিল, সেই আদনান রসুলের বিরুদ্ধেও এই চ্যাম্পিয়ন্স লিগ টি টোয়েন্টিতে সাসপেক্ট অ্যাকশনের জন্য রিপোর্ট দিয়েছেন আম্পায়াররা। এ বার হাফিজকে নিয়েও সন্দেহ দেখা দিল। সিএল টি টোয়েন্টির নিয়ম অনুযায়ী, এখন অবশ্য ম্যাচ খেলতে পারবেন হাফিজ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

mohammad hafeez suspect bowling action
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE