Advertisement
১৭ মে ২০২৪
ICC Cricket World Cup 2023 Final

ভারত বিশ্বকাপ জিতলে ১০০ কোটি টাকা বিলিয়ে দেওয়া হবে গ্রাহকদের মধ্যে, কোন সংস্থা ঘোষণা করল?

ভারত বিশ্বকাপ জিতলে সংস্থার গ্রাহকদের মধ্যে ১০০ কোটি টাকা বিলিয়ে দেওয়া হবে। বিশ্বকাপের আগের রাতে কোন সংস্থার তরফে এমন ঘোষণা করা হল?

An astrology platform will distribute 100 crore rupees among users if India wins icc men’s world cup.

বিশ্বকাপের মহারণ শুরু হতে আর মাত্র কয়েক ঘণ্টা বাকি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ নভেম্বর ২০২৩ ১৯:৪৯
Share: Save:

বিশ্বকাপের মহারণ শুরু হতে আর মাত্র কয়েক ঘণ্টা বাকি। উত্তেজনায় টগবগ করে ফুটছে গোটা দেশ। বিশ্বকাপের ট্রফি কার দখলে যাবে, সে দিকে তাকিয়ে সকলে। আর এমন টান টান উন্মাদনাময় পরিস্থিতিকে আরও খানিক উত্তেজনাপূর্ণ করে তুলল ‘অ্যাস্ট্রোলক’ নামে এক অনলাইন জ্যোতিষ সংস্থার সিইও-র ঘোষণা। সংস্থার কর্ণধার পুনিত গুপ্ত জানিয়েছেন, কাল ফাইনালে ভারত ট্রফি জিতলে তাঁর সংস্থার সকল গ্রাহকের মধ্যে ১০০ কোটি টাকা বিলিয়ে দেবেন। এমন ঘোষণায় স্বাভাবিক ভাবেই ভারতকে জেতাতে নড়েচড়ে বসেছেন অনেকেই। পুনিতের কথায়, ‘‘২০১১ সাল, তখন আমি কলেজে পড়তাম। ভারতের বিশ্বকাপ জেতার সেই মুহূর্ত মনে দাগ কেটে গিয়েছে। কিন্তু তখন সেই আনন্দ প্রকাশ করার কোনও সুযোগ ছিল না। কিন্তু এ বার যখন ভারত বিশ্বকাপের ফাইনালে পৌঁছেছে, তখন তো হাত গুটিয়ে বসে থাকা যায় না।’’ তিনি আরও জানিয়েছেন, আগের বার শুধু বন্ধু এবং পরিবারের সঙ্গে ভারতের বিশ্বকাপ জেতার আনন্দ ভাগ করে নিয়েছিলেন তিনি। কিন্তু এ বার তাঁর সংস্থার গ্রাহকেরাও আছেন। তাঁরা সকলেই পরিবার-পরিজনের মতো। তাই ভারত ফাইনাল জিতলে সেই বাঁধভাঙা আনন্দ তিনি তাঁদের সঙ্গে ভাগ করে নিতে চান। তবে একটু অন্য ভাবে।

সংস্থার অর্থ দফতরের কর্মীদের সঙ্গে কথা বলে তিনি সিদ্ধান্ত নেন, গ্রাহকদের মধ্যে ১০০ কোটি টাকা বিলিয়ে দেবেন। বিশ্বকাপের ঠিক আগের দিন সমাজমাধ্যমে এই ঘোষণা করলেন তিনি। ইতিমধ্যে ভারত বিশ্বকাপ জিতলে নগ্ন হওয়ার ইচ্ছেপ্রকাশ করে বিতর্কে জড়িয়েছেন অভিনেত্রী রেখা ভোজ। এর আগে পুনম পাণ্ডেও এমন প্রতিশ্রুতি দিয়েছিলেন। তবে পুনীতের ঘোষণা নিয়ে অবশ্য কোনও বিতর্ক তৈরি হয়নি। তবে ব্যঙ্গ-তামাশা চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE