Advertisement
০১ জুন ২০২৪
Cannes 2024

হাতে প্লাস্টার নিয়েই কানের মঞ্চে ঐশ্বর্যা! কালো গাউনে লাল গালিচায় ঝড় তুললেন রাইসুন্দরী

সাদা-কালোর সাজই এখন ফ্যাশনে ইন। সেই ধারা বজায় রেখে ঐশ্বর্যা বেছে নিয়েছিলেন পোশাকশিল্পী ফাল্গুনী শেন পিককের তৈরি কালো রঙের ‘করসেট’ গাউন।

Aishwarya Rai turns lady in black for Cannes 2024 red carpet

ঐশ্বর্যার কানের সাজ। ছবি: রয়টার্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ মে ২০২৪ ১৩:৪৪
Share: Save:

ব্যক্তিগত জীবনে যতই ঝড়ঝাপটা আসুক, আঘাত লাগুক, কান চলচ্চিত্র উৎসবের মঞ্চে তার কোনও প্রভাবই পড়তে দেননি অভিনেত্রী ঐশ্বর্যা রাই বচ্চন। কানের মঞ্চে ওঠার আগে লাল গালিচায় হাঁটার রেওয়াজ তিনি অক্ষত রেখেছেন।

কান চলচ্চিত্র উৎসবে রাইসুন্দরীর সাজ কেমন হল, তা নিয়ে অনুরাগীদের বরাবরই আগ্রহ থাকে। এ বারও তার অন্যথা হয়নি। ফ্যাশনে এখন ‘মোনোক্রোম’-এর রমরমা। সেই ধারা বজায় রেখে ঐশ্বর্যা বেছে নিয়েছিলেন পোশাকশিল্পী ফাল্গুনী শেন পিককের তৈরি করা কালো রঙের ‘করসেট’ গাউন। সেই পোশাকের বুক জুড়ে সোনালি জ্যামিতিক কারুকাজ। কাঁধ থেকে মাটিছোঁয়া ‘ট্রেন’-টি ছিল ঘিয়ে রঙের। তার উপর সোনালি রঙের ছোট-বড় অজস্র প্রজাপতি ডানা মেলে উড়ে বেড়াচ্ছে। কানে ছিল সোনালি রঙের ‘হুপ’ দুল। বাঁ হাতের মধ্যমায় মানানসই আংটি। ছিমছাম মেকআপ এবং ‘হাফটাই’ চুলের সাজে বরাবরের মতোই অন্যদের ভিড়ে আলাদা করে সকলের নজর কাড়লেন ঐশ্বর্যা।

 Aishwarya Rai turns lady in black for Cannes 2024 red carpet

ঐশ্বর্যা বেছে নিয়েছিলেন পোশাকশিল্পী ফাল্গুনী শেন পিককের তৈরি করা কালো রঙের ‘করসেট’ গাউন। ছবি: রয়টার্স।

মুম্বইয়ের বচ্চন পরিবারের সঙ্গে দূরত্ব বেড়ে যাওয়া, অভিষেক বচ্চনের সঙ্গে বিচ্ছেদের গুঞ্জন কিংবা নাতনি আরাধ্যার জন্মদিনে দাদু অমিতাভ বচ্চনের নীরবতা— ঘটনাপ্রবাহ দেখে রাইসুন্দরীর অনুরাগীরা চিন্তায় পড়েছিলেন বটে। সেই চিন্তা রীতিমতো আশঙ্কায় পরিণত হয়েছিল ঐশ্বর্যার ডান বাহুতে প্লাস্টার দেখে। কন্যা আরাধ্যার সঙ্গে কানে যোগ দিতে যাওয়ার আগে বুধবার মুম্বই বিমানবন্দরে ছবিশিকারিদের নজরে আসে রাইসুন্দরীর হাতের প্লাস্টারটি। তবে কী ভাবে এই আঘাত লাগল, সে বিষয়ে প্রশ্ন করা হলেও আলাদা করে তিনি কিছুই জানাননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE