Advertisement
২৫ মে ২০২৪
Bollywood Couples Holi

কেউ মজলেন জলকেলিতে, কেউ বরের সঙ্গে রংমিলান্তি! জুটিতে কেমন হোলি খেললেন কিয়ারা, ক্যাটরিনারা?

পরিবার, বন্ধুবান্ধব সকলকে নিয়েই বসন্ত উদ্‌যাপন করছেন বলিউডের নায়ক-নায়িকারা। অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন সেই সুন্দর মুহূর্তগুলি। রইল তার ঝলক।

কেমন হল বলিপাড়ার বসন্ত উদ্‌যাপন?

কেমন হল বলিপাড়ার বসন্ত উদ্‌যাপন? ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ মার্চ ২০২৩ ১৩:৫৪
Share: Save:

বছরের আর পাঁচটা সময় কাজ নিয়ে ব্যস্ত থাকলেও উৎসব উদ্‌যাপনের বিষয়ে কখনও পিছিয়ে থাকে না বলিপাড়া। শুটিংয়ের ব্যস্ততা থেকে সময় বার করে এ বছরও হোলি খেলায় মেতেছেন মুম্বইয়ের তারকারা। পরিবার, বন্ধুবান্ধব সকলকে নিয়েই বসন্ত উদ্‌যাপন করছেন বলিউডের নায়ক-নায়িকারা। অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন সেই সুন্দর মুহূর্তগুলি। রইল তার ঝলক।

সিড-কিয়ারা: বিয়ের পর এই প্রথম হোলি কিয়ারা আডবাণী ও সিদ্ধার্থ মলহোত্রের। স্ত্রীর সঙ্গে চুটিয়ে রং খেললেন সিদ্ধার্থ। সমাজমাধ্যমে নিজেই ভাগ করে নিলেন সেই ছবি। দু’জনের পরনেই সাদা শার্ট, চোখে রোদচশমা আর গায়ে নানা রঙের আবিরের ছোঁয়া। একে অপরের প্রেমে যেন মাখোমাখো নবদম্পতি।

ভিকি-ক্যাটরিনা: বিয়ের পর থেকে হোলির দিনটা স্বামী ভিকি কৌশলের পরিবারের সঙ্গেই কাটান ক্যাটরিনা কইফ। এ বছরও এমনটাই হল। ভিকির গোটা পরিবারের সঙ্গে রং খেলায় মজলেন ক্যাটরিনা। পরনে হলুদ রঙের সুতির কুর্তা। ভিকির পরনে সাদা পাঞ্জাবি, চোখে রঙিন রোদচশমা আর মাথায় ব্যান্ডানা। স্বামীকে জড়িয়ে ক্যামেরাবন্দি হলেন অভিনেত্রী। পরিবারের সঙ্গে খোশমেজাজেই কাটল হোলি উদ্‌যাপন করলেন তাঁরা।

কুণাল-সোহা: পরিবারের সঙ্গেই হোলি খেলায় মাতলেন অভিনেত্রী সোহা আলি খানও। স্বামী কুণাল আর কচিকাচাদের নিয়ে জলকেলিতে ব্যস্ত সোহা। তাঁর পরনে সাদা কাফতান, সাদা প্যান্ট আর কোমরে বাঁধা লাল ওড়না। কুনালের পরনে স্বচ্ছন্দের হাফ-প্যান্ট আর টিশার্ট। পরিবারের সঙ্গে হইহুল্লোড় করে কাটল সোহার এই বছরের হোলির দিনটা।

সানি-ড্যানিয়াল: প্রবাসী ভারতীয় হলেও সানি লিওনি কিন্তু ভারতে আসার পর উৎসব উদ্‌যাপনে পিছিয়ে নেই। দিওয়ালি হোক কিংবা হোলি— সবেতেই দারুণ উৎসাহী সানি। এ বছরেও জমিয়ে হোলি খেললেন সানি। সঙ্গী ছিলেন স্বামী ড্যানিয়াল ওয়েবার ও তিন সন্তান। সকলের পরনেই ছিল সাদা সাবেকি পোশাক। সাদা সালোয়ার, রঙিন ওড়না আর বরের আদরে ভালই কাটল সানির হোলি।

ভিকি-অঙ্কিতা: স্বামী ভিকি জৈনের সঙ্গে হোলি খেলায় মাতোয়ারা হলেন অঙ্কিতা লোখান্ডেও। হলুদ রঙের শাড়ি, ব্রালেট ব্রাউজ়ে ‘উষ্ণ’ সাজে ক্যামেরাবন্দি হলেন অঙ্কিতা। বরের সঙ্গে একেবারে ট্যুইনিং করে সেরেছেন হোলির সাজ। নানা রঙের আবির, বরের সঙ্গে কিছু অন্তরঙ্গ মুহূর্ত আর অনেকখানি ভালবাসায় কাটল অঙ্কিতার হোলির সকাল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE