Advertisement
১৬ মে ২০২৪
Diwali 2022

সইফ-করিনার বাড়িতে বসেছিল কপূর পরিবারের দিওয়ালি আসর! কে কেমন সাজলেন?

করিনা আর সইফের জুহুর বাড়িতেই বসেছিল কপূর পরিবারের দীপাবলি উদ্‌যাপনের আসর। কপূর পরিবারের আর কোন সদস্য এলেন সেখানে? কেমন ছিল তাঁদের সাজ?

ঘরোয়া দীপাবলির উদ্‌যাপনের আয়োজকের ভূমিকায় ছিলেন করিনা এবং সইফ।

ঘরোয়া দীপাবলির উদ্‌যাপনের আয়োজকের ভূমিকায় ছিলেন করিনা এবং সইফ। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০২২ ১৯:৫৯
Share: Save:

দীপাবলির উদ্‌যাপন নিয়ে বলিউডের অন্দরে আলাদা উত্তেজনা থাকেই। তারকারা সকলে নিজেদের বাড়িতে দিওয়ালি পার্টির আয়োয়জন করে থাকেন। তবে অনেকেই কপূর পরিবারের দীপাবলি উদ্‌যাপনের দিকে তাকিয়ে থাকেন। প্রতি বারের মতো এ বছরও হতাশ করেননি তাঁরা। করিনা আর সইফের বাড়িতে বসেছিল কপূর পরিবারের দীপাবলির আসর। কয়েক দিন পরেই বাড়িতে আসতে চলেছে নতুন অতিথি। তাকে ঘিরে বাড়ির সকলের মনে রয়েছে আলাদা উত্তেজনা। কপূর পরিবারের এ বছরের দীপাবলির উদ্‌যাপন জুড়ে রয়েছে বাড়তি জৌলুস।

ঘরোয়া এই অনুষ্ঠানের আয়োজকের ভূমিকায় ছিলেন করিনা এবং সইফ। কপূর পরিবারের সকলে নিমন্ত্রিত ছিলেন সেই অনুষ্ঠানে। বাড়িতেই অনুষ্ঠান। আপ্যায়নের দায়িত্ব তাঁদের কাঁধে। তাই এই দীপাবলিতে হালকা সাজলেন করিনা। সাদা-কালো ছাপের গাউন। কানে সাদা পাথরের দুল। চুল পনিটেল করে বাঁধা। স্ত্রীর পোশাকের সঙ্গে রং মিলিয়ে সইফের পরনেও কালো পাঞ্জাবি। সইফ-করিনার জুহুর বাড়িতে কপূর পরিবারে আর কোন সদস্যরা এলেন? কেমন হল তাঁদের সাজ?

করিনা আর সইফের বাড়িতে বসেছিল কপূর পরিবারের দীপাবলির আসর।

করিনা আর সইফের বাড়িতে বসেছিল কপূর পরিবারের দীপাবলির আসর। ছবি: সংগৃহীত

ববিতা এবং রণধীর কপূর

মেয়ের বাড়ির দিওয়ালি উদ্‌যাপনে এসেছিলেন রণধীর এবং ববিতা কপূরও। বাড়ির সকলের পরনে ছিল সাবেক ধাঁচের পোশাক। রণধীর পরেছিলেন সাদা রঙের জমকালো পাঞ্জাবি। ববিতাও একটি সাদা সুতোর চিকনকারি কাজের গোলাপি চুড়িদার পরেছেন। ববিতার হাত ধরে করিনার বাড়িতে এলেন রণধীর কপূর।

দিওয়ালির সাজে ববিতা এবং রণধীর কপূর।

দিওয়ালির সাজে ববিতা এবং রণধীর কপূর। ছবি: সংগৃহীত

করিশ্মা কপূর

বোনের বাড়ির পার্টিতে সাবেকি সাজে ধরা দিলেন করিশ্মাও। হালকা গোলাপি রঙের আনারকলি। সঙ্গে নেটের ওড়না। কানে সোনালি ঝোলা দুল। হাত ভর্তি চুড়ি। হাতের কব্জিতে ঝোলানো সুদৃশ্য বটুয়া। দীপাবলির আলোয় আলোকিত হয়ে উঠেছেন করিশ্মা কপূর।

দিওয়ালির সাজে করিশ্মা।

দিওয়ালির সাজে করিশ্মা। ছবি: সংগৃহীত

সোহা এবং কুণাল

ননদ-ভাজের সম্পর্ক বেশ বন্ধুত্বের। ইনস্টাগ্রামে মাঝেমাঝেই দু’জনের ছবি দেখা যায়। হলুদ আনারকলি চুড়িদারে নিজেকে আলোকিত করে দাদা-বউদির দীপাবলির ঘরোয়া আড্ডায় এলেন সোহা আলি খান। সঙ্গে ছিলেন স্বামী কুণাল খেমুও।

দিওয়ালির সাজে সোহা এবং কুণাল।

দিওয়ালির সাজে সোহা এবং কুণাল। ছবি: সংগৃহীত

নীতু কপূর

হবু ঠাকুরমা বলে কথা। ভিতরে ভিতরে উত্তেজনায় ফুটছেন। মুখের হাসিও সে কথাই বলে দিচ্ছে। নীল রঙের কুর্তার সঙ্গে শরারা প্যান্ট, গলায় চওড়া হার, হাতে পাথরের বালা— করিনা কপূরের দিওয়ালি পাটিতে নজর কাড়লেন নীতু।

দিওয়ালির সাজে নীতু।

দিওয়ালির সাজে নীতু। ছবি: সংগৃহীত

নীল রঙের কুর্তার সঙ্গে শরারা প্যান্ট, গলায় চওড়া হার, হাতে পাথরের বালা— করিনা কপূরের দিওয়ালি পাটিতে নজর কাড়লেন নীতু।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE