Advertisement
২১ মে ২০২৪
Sara tendulkar

Sara Tendulkar: সাবেক সাজে সচিন-কন্যা সারার চমক! তবে কি মডেলিং দুনিয়ায় মজে তাঁর মন

সম্প্রতি পোশাকশিল্পী অনিতা ডোংরের নকশা করা সাবেকি পোশাক পরে ফোটোশ্যুট করেছেন সারা। সারার সাজ নজর কেড়েছে নেটাগরিকদের।

সারার পরনে গোলাপি রঙের সিল্কের লেহঙ্গা।

সারার পরনে গোলাপি রঙের সিল্কের লেহঙ্গা। ছবি- সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ অগস্ট ২০২২ ১৬:৫৮
Share: Save:

সচিন-কন্যা সারা তেন্ডুলকর কি বলিউডে পা রাখেছেন? এমন প্রশ্ন বহু দিন ধরেই বি-টাউনের আনাচ-কানাচে ঘুরে বেড়াচ্ছে। তবে ছবিতে অভিনয় করবেন কি না, আপাতত তা স্পষ্ট না হলেও ইতিমধ্যেই তিনি মডেলিং দুনিয়ায় নিজের নাম লিখিয়ে ফেলেছেন।

সম্প্রতি পোশাকশিল্পী অনিতা ডোংরের নকশা করা সাবেক পোশাক পরে ফোটোশ্যুট করেছেন সারা। সারার পরনে গোলাপি রঙের সিল্কের লেহঙ্গা। লেহঙ্গায় রয়েছে হাতে নকশা করা নানা রঙের ফুলেল মোটিফ। সারাকে এই রূপে দেখে মুগ্ধ নেটাগরিকরা। ওড়নাতে গোটাপট্টির কাজ। কুন্দনের অলংকার আর ছিমছাম মেকআপে সেজে ওঠা সারার দিক থেকে চোখ সরানোর উপায় নেই।

রাজস্থানের সিক্স সেন্সফোর্ট বাওড়ায় ফোটোশ্যুট করেছেন সারা। অনিতা নিজেই ইনস্টাগ্রামে সেই ছবি পোস্ট করেছেন। এর আগেও একটি নামী ফ্যাশন ওয়েবসাইটের বিজ্ঞাপনে মডেল হিসাবে দেখা গিয়েছিল সারাকে।

লন্ডনে গিয়ে ডাক্তারি পড়া শেষ করলেও গ্ল্যামার দুনিয়াতেই নিজেকে প্রতিষ্ঠা করতে চান সচিন-কন্যা। অভিনয়ে নাকি তাঁর বরাবরের ঝোঁক। অভিনয় জগতে পা দেওয়ার আগে প্রস্তুতি পর্বে কোনও খামতি রাখতে চান না সারা। ইতিমধ্যে অভিনয়েরও পাঠ নিয়েছেন। ছবিতে মুখ দেখানোর আগেই নেটমাধ্যমে লক্ষ অনুরাগীর মন জিতেছেন তিনি। সৌন্দর্যে, নিত্যনতুন ছবি ও বুদ্ধিদীপ্ত মন্তব্যে নজর কেড়েছেন অনেকেরই। প্রবাসী সারাকে ইদানীং ঘনঘন দেখা যাচ্ছে মুম্বইয়ে। বলিপাড়ার গুঞ্জন বলছে, বাবার মতো বাইশ গজে নয়, বলিউডের রুপোলি পর্দায় ছক্কা হাঁকাবেন সচিন-কন্যা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sara tendulkar Anita Dongre Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE