Advertisement
১৬ মে ২০২৪
Ranveer Singh

Ranveer Singh’s Fashion: উরফিকে বোন বানিয়েছেন রণবীর! কী এমন হল জানেন?

ভিন্ন ধাঁচের পোশাকের জন্য অভিনেতা কখনও ভক্তদের কাছে প্রশংসা কুড়িয়েছেন, আবার কখনও তাঁর পোশাক বিতর্কের কেন্দ্রেও জায়গা করে নিয়েছে।

রণবীর সিংহ ও উরফি জাভেদ।

রণবীর সিংহ ও উরফি জাভেদ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২২ ১৯:২৫
Share: Save:

অভিনেতা রণবীর সিংহ তার অভিনয় দক্ষতার জন্য যতটা জনপ্রিয়, তোমনই বি-টাউনে তাঁর পোশাক নিয়েও চর্চা থাকে তুঙ্গে। তাঁর ‘ফ্যাশন স্টেটমেন্ট’ সর্বদাই থাকে খবরের শিরোনামে। ভিন্ন ধাঁচের পোশাকের জন্য অভিনেতা কখনও ভক্তদের কাছে প্রশংসা কুড়িয়েছেন আবার কখনও তাঁর পোশাক বিতর্কের কেন্দ্রেও জায়গা করে নিয়েছে।

সদ্য রণবীরের ‘জৈয়শভাই জোরদার’ ছবির টিজার মুক্তি পেয়েছে। নিজের ছবির প্রচারে ব্যস্ত অভিনেতা। ইদানীং ছবিতে তাঁর চরিত্রের সঙ্গে মানানসই পোশাকই পরতে দেখা যাচ্ছে রণবীরকে। সদ্য ছবির প্রচারের কাজে বেরিয়ে রণবীর ধরা দিলেন রং বেরঙের পালাজো আর বিচ শার্ট পরে। অভিনেতার সেই ভোল মুহূর্তের মধ্যে পাপারাৎজ্জির ফ্রেমবন্দি হল। এখন সেই ছবি নেটমাধ্যমে ভাইরাল।

রণবীর সিংহ।

রণবীর সিংহ।

তবে এই পোশাকের জন্য ট্রোলের মুখে পড়তে হয়েছে রণবীরকে। তাঁর এই সাজ পোশাক দেখে কেউ লিখেছেন, এমন বিকট পোশাক পরার ভাবনা আপনার মাথায় আসে কোথা থেকে? কেউ কেউ আবার লিখেছেন, বাড়ির পর্দা খুলে পোশাক বানানোর ক্ষমতা কেবল রণবীরেরই আছে।

শুধু তাই নয়, নেটাগরিকদের কেউ কেউ রণবীরকে উরফি জাভেদের ভাই বলেও সম্বোধন করতেও ছাড়েননি। উরফি জাভেদ! ‘বিগ বস’ খ্যাত উরফির নাম শুনলেই ক্যামেরা নিয়ে তৈরি থাকেন পাপারাৎজ্জি। না জানি এ বার কোন অদ্ভুত পোশাকে দেখা দেবেন মডেল-অভিনেত্রী! এ বার সেই উরফির জাভেদের ভাই বলে ডাকা হল রণবীরকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranveer Singh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE