Advertisement
২০ মে ২০২৪

Vicky-Katrin Wedding: ভিক্যাটের মেহেন্দির পোশাকেও ছিল চমক! নববধূ সেজেছিলেন নবরত্নে

বিয়ে, গায়ে হলুদ পেরিয়ে এবার মেহেন্দির ছবি প্রকাশ্যে আনলেন বলিউডের নবদম্পতি।

প্রকাশ্যে এল বলিউডের নব-দম্পতি ক্যাটরিনা কইফ-ভিকি কৌশলের মেহেন্দির অনুষ্ঠানের ছবি।

প্রকাশ্যে এল বলিউডের নব-দম্পতি ক্যাটরিনা কইফ-ভিকি কৌশলের মেহেন্দির অনুষ্ঠানের ছবি। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০২১ ১৮:৫৫
Share: Save:

১২ই ডিসেম্বর, রবিবারের ছুটির দিনে প্রকাশ্যে এল বলিউডের নব-দম্পতি ক্যাটরিনা কইফ-ভিকি কৌশলের মেহেন্দির অনুষ্ঠানের ছবি। গত ৯ ডিসেম্বর, বৃহস্পতিবার রাজস্থানের বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন ‘ভিক্যাট’।বলিউডের দুই প্রথম সারির অভিনেতা-অভিনেত্রীর বিয়ের বহু পোশাকেই দেখা যাচ্ছে পোশাকশিল্পী সব্যসাচী মুখোপাধ্যায়ের নকশা।

মেহেন্দির অনুষ্ঠানেও ক্যাটরিনার পরনে ছিল সব্যসাচী মুখোপাধ্যায়ের নকশা করা পোশাকই। রবিবার পোশাকশিল্পী নিজেই তাঁর ইনস্টাগ্রামের পাতায় ক্যাটরিনার মেহেন্দি অনুষ্ঠানের সাজের খুঁটিনাটি ভাগ করে নিয়েছেন।

মেহেন্দির দিন ক্যাটরিনা পরেছিলেন বিভিন্ন রঙের মটকা সিল্ক দিয়ে তৈরি লেহঙ্গা। সঙ্গে অর্গ্যানজা ওড়না, যেটি সব্যসাচীর ‘গ্র্যাজুয়েশন কালেকশন’-এর অংশ।কাশগর বাজার থেকে আনা হয়েছে। এই অর্গ্যানজা ওড়নার উপর এমব্রয়ডারিতে ফুটিয়ে তোলা হয়েছে ভারতের আঞ্চলিক লোককথা এবং যাযাবর সংস্কৃতির কাহিনি।

ভিকি কৌশল পরেছিলেন র’সিল্কের একটি গলাবন্ধ জ্যাকেট।

ভিকি কৌশল পরেছিলেন র’সিল্কের একটি গলাবন্ধ জ্যাকেট। ছবি: সংগৃহীত

মেহেন্দির সন্ধ্যায় ক্যাটরিনা নিজেকে সাজালেন সব্যসাচীর হেরিটেজ জুয়েলারি থেকে নেওয়া হিরে, পান্না, নীলকান্তমণি,মুক্তো, ট্যুরমালাইন,স্পিনেল এবং রুবির মতো বহমূল্য নবরত্ন দিয়ে তৈরি করা হারে।

অন্যদিকে, ভিকি কৌশল পরেছিলেন র’সিল্কের একটি গলাবন্ধ জ্যাকেট। সঙ্গে মিন্ট সিল্কের একটি কুর্তা এবং ব্যঙ্গালোর আইভরি সিল্কের চুড়িদার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE