Advertisement
০২ মে ২০২৪
Bizzare

শাড়ি পরে বিয়েতে হাজির বন্ধুরা, আমেরিকার যুবকদের বন্ধুপ্রীতি দেখে আপ্লুত ভারতীয় বর

শাড়ি পরে বিয়েতে হাজির বন্ধুরা, আমেরিকার যুবকদের বন্ধুপ্রীতি দেখে আপ্লুত ভারতীয় বর

ভারতীয় বংশোদ্ভূত বরকে তাঁর দুই বন্ধুকে দেখে একেবারে চমকে গিয়েছেন।

ভারতীয় বংশোদ্ভূত বরকে তাঁর দুই বন্ধুকে দেখে একেবারে চমকে গিয়েছেন। ছবি: ইনস্টাগ্রাম।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ নভেম্বর ২০২২ ২০:১৫
Share: Save:

বন্ধুর বিয়ে মানেই জমজমাটি আসর। কী পরবেন, কী সাজবেন বহু দিন আগে থেকেই তা স্থির হয়ে যায়। বন্ধুর বিয়েতে তাঁর উপস্থিতি যেন সেই বন্ধুর চিরদিন মনে থাকে সেই জন্য নানা কায়দা করে আজকের প্রজন্ম। কখনও অদ্ভুত রকমের উপহারের বাহার আবার কখনও ছোটখাটো মশকরা, নানা কীর্তি-কলাপই ভাইরাল হয়।

সম্প্রতি এমনই এক ভিডিয়ো ভাইরাল হয়েছে, যেখানে দেখা গিয়েছে বন্ধুকে চমকে দিতে শাড়ি পড়ে হাজির তাঁর পুরুষ বন্ধুরা। ঘটনাটি ঘটেছে শিকাগো শহরে। ভারতীয় বংশোদ্ভূত বরকে তাঁর দুই বন্ধুকে দেখে একেবারে চমকে গিয়েছেন। নেটমাধ্যমে ইতিমধ্যেই ভাইরাল হয়েছে এই ভিডিয়ো।

ভিডিয়োতে দেখা গিয়েছে, বৌয়ের জন্য অপেক্ষা করছেন বর। পিছন ফিরতেই তাঁর চক্ষু চড়ক গাছ! বৌ কই? এ তো বৌয়ের বেশে তারই দুই বন্ধু। পরনে সিল্কের শাড়ি সঙ্গে মানানসই ব্লাউজ, কপালে আবার রয়েছে টিপ। দুই বন্ধুর পাগলামি দেখে বেজায় খুশি বর মশাই।

এই ভিডিয়ো দেখে নেটিজেনরা নানা মন্তব্য করেছেন। এক মহিলা লিখছেন, ‘‘এত পরিপাটি করে শাড়ি আমি নিজেই পরতে পারি না!’’ আর এক জন লিখেছেন, ‘‘বন্ধুদের পক্ষে তো সবই সম্ভব!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizzare Chicago Wedding
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE