Advertisement
০২ মে ২০২৪
Bizarre

সঙ্গীকে নিয়ে দ্বীপে ঘুরতে গেলেই মিলবে কোটি টাকা! এমন চাকরির সুযোগ মিলবে কোন শর্তে?

ফেয়ারফ্যাক্স অ্যান্ড কেনসিংটন নামের এক সংস্থা তাদের কর্মী নিয়োগের আকর্ষণীয় অফারের জন্য সংবাদের শিরোনামে এসেছে। সংস্থার এমন কর্মী চাই, যাঁরা তাঁদের সঙ্গীকে নিয়ে সংস্থার নিজস্ব দ্বীপে গিয়ে থাকতে রাজি হবে।

Billionaires offer 185K Dollar to couples to live luxurious life on a private island.

ঘুরতে গেলেই মিলবে কোটি কোটি টাকা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০২৩ ১৮:৫৯
Share: Save:

রোজের জীবনে একঘেয়েমি কাটাতে মাঝেমাঝে বেড়াতে বেরিয়ে পড়েন অনেকে। কারও পছন্দ সমুদ্র, কারও পছন্দ পাহাড়, কেউ আবার ভালবাসেন জঙ্গল। কখনও সময়ের অভাব কখনও আবার অর্থের টানাপড়েনের কারণে সব ভ্রমণের পরিকল্পনা সফল হয় না। তবে কোনও সুন্দর জায়গায় ভ্রমণ করতে গিয়ে যদি খরচের বদলে রোজগার হয়, তা হলে কেমন হয়?

ফেয়ারফ্যাক্স অ্যান্ড কেনসিংটন নামের এক সংস্থা তাদের কর্মী নিয়োগের আকর্ষণীয় অফারের জন্য সংবাদের শিরোনামে উঠে এসেছে। এই সংস্থার কর্মী নিয়োগের অফার সমাজমাধ্যমে ছড়িয়ে পড়তেই চারদিকে চর্চা শুরু হয়েছে। সংস্থার এমন কর্মী চাই যাঁরা তাঁদের সঙ্গীকে নিয়ে সংস্থার নিজস্ব দ্বীপে গিয়ে থাকতে রাজি হবে। কেবল থাকা নয়, মিলবে বিলাসবহুল জীবনযাপনের সুযোগও। এই কাজের জন্য বছরে ওই কর্মীকে ১ লক্ষ ৮৫ হাজার ডলার (ভারতীয় মুদ্রায় প্রায় দেড় কোটি টাকা) দেওয়া হবে। ভাবছেন তো, এমন সুযোগ মিলবে কোন শর্তে? সংস্থার দাবি, ওই কর্মীকে দ্বীপে থাকাকালীন সঙ্গীর সঙ্গে কাটানো বিভিন্ন মুহূর্ত ক্যামেরাবন্দি করতে হবে। এই ভাবে ওই সংস্থা নিজেদের দ্বীপের প্রচার করতে চাইছে। তবে আবেদনকারী দম্পতিকে সমাজমাধ্যম প্রভাবী হতে হবে। ইনফ্লুয়েন্সারেরা তাঁদের সমাজমাধ্যমে দ্বীপের প্রচার করলে অনেক বেশি মানুষ এই দ্বীপের বিষয়ে জানতে পারবেন।

নির্বাচিত দম্পতিকে জানুয়ারি থেকেই শুরু করতে হবে কাজ। বছরে মাত্র এক বার বাড়ি যেতে পারবেন তাঁরা, সেই সময় মাত্র ২৫ দিন ছুটি পাবেন তাঁরা। সপ্তাহে ছ’দিন কাজ করতে হবে সেখানে। আবেদনকারী দম্পতিদের আবেদনপত্রের সঙ্গে একটি টিকটক ভিডিয়োও পাঠাতে হবে। তবে দ্বীপটি আসলে কোথায় সেই সম্পর্কে কোনও খোলসাই করেনি সংস্থা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

billionaire Bizarre Private Island
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE