Advertisement
০২ মে ২০২৪
Singer Dies on Stage

গান গাইতে গাইতেই হৃদ্‌রোগে আক্রান্ত গায়ক, মাত্র ৩০ বছরেই স্তব্ধ গলার স্বর

গান গাইতে গাইতে পেদ্রো ভারসাম্য হারিয়ে সটান পড়ে যান মঞ্চের উপরেই। সঙ্গে সঙ্গে তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা গায়ককে মৃত বলে ঘোষণা করেন।

Brazilian gospel singer collapses on stage during live performance dies.

গায়কের মৃত্যু। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ ডিসেম্বর ২০২৩ ১৩:১৬
Share: Save:

মঞ্চে গান গাইতে উঠে আচমকা পড়ে গেলেন বছর ৩০-এর এর গায়ক। আশপাশে থাকা সহকারী যন্ত্রসঙ্গীত শিল্পীরা এমন দৃশ্য দেখে হতবাক। আপাত ভাবে দেখে কেউই বুঝে উঠতে পারেননি, ঘটনা কতদূর গড়াতে পারে। তৎক্ষণাৎ স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক ওই গায়ককে মৃত বলে ঘোষণা করেন। সেই ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে সম্প্রতি।

ব্রাজিলের ফেইরা-ডি-সান্তানা শহরের এক ধর্মীয় সঙ্গীতানুষ্ঠানে যোগ দিয়েছিলেন ‘গসপেল’ গায়ক পেদ্রো। শ্রোতা-দর্শকাসন ছিল কানায় কানায় পূর্ণ। যাঁরা টিকিট কেটে অনুষ্ঠান দেখতে পারেননি, তাঁদের জন্য অনলাইনে দেখার ব্যবস্থাও ছিল। সেই ভিডিয়োতেই দেখা যায়, গান গাইতে গাইতে পেদ্রো ভারসাম্য হারিয়ে সটান পড়ে যান মঞ্চের উপরেই। সঙ্গে সঙ্গে তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা গায়ককে মৃত বলে ঘোষণা করেন। ম্যাসিভ হার্ট অ্যাটাকই পেড্রোর মৃত্যুর কারণ বলে মনে করছেন চিকিৎসকেরা।

এই ঘটনা মনে করিয়ে দেয়, বলিউড গায়ক কেকে অর্থাৎ কৃষ্ণকুমার কুন্নাথের কথা। গত বছর কলকাতায় এক অনুষ্ঠানে যোগ দিতে এসে হঠাৎ হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় গায়কের। বৃহস্পতিবার হঠাৎ হৃদ্‌রোগে আক্রান্ত হয়েছেন বলিউড অভিনেতা শ্রেয়স তলপড়ে। পশ্চিম অন্ধেরির একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। সেখানেই অ্যাঞ্জিয়োপ্লাস্টি করা হয় বছর ৪৭-এর এই অভিনেতার। জানা গিয়েছে, ‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’ ছবি কাজ চলছিল। সেখানেই মারপিঠের দৃশ্যে শুট করার পর বাড়ি ফিরে হঠাৎ অস্বস্তি বোধ করেন তিনি। শ্রেয়সের স্ত্রী দীপ্তি সময়মতো তাঁকে হাসপাতালে নিয়ে আসায় এ যাত্রায় প্রাণে বেঁচে গিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Singer Death Stage
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE