Advertisement
২১ মে ২০২৪
Chowman

শিশুদিবস উপলক্ষে ‘চাউম্যান’ আনতে চলেছে ‘হামি ২’ স্পেশাল মেনু

বড়দের বিশেষ বিশেষ দিনগুলো উদ্‌যাপনে আয়োজনের শেষ নেই। কিন্তু শিশুদের বিশেষ দিন আছে, তা সেই দিনটায় কী হাতে শুধু দুটো লজেন্স ধরিয়ে দিলেই হবে?

চিনা রেস্তরাঁ ‘চাউম্যান’ নিয়ে আসছে বিশেষ দুটি ‘কম্বো মিল-বক্স’।

চিনা রেস্তরাঁ ‘চাউম্যান’ নিয়ে আসছে বিশেষ দুটি ‘কম্বো মিল-বক্স’। ছবি- সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০২২ ১৮:৪৭
Share: Save:

বড়দিনের ছুটিতে আসতে চলেছে পরিচালক নন্দিতা রায় এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের ছবি ‘হামি ২’। ফের জমবে মজা, হবে হুল্লোড়। কিন্তু বড়দিনের ছুটি আসতে এখনও এক মাস বাকি। তার আগে ১৪ নভেম্বর রয়েছে শিশু দিবস।

বড়দিনে মুক্তি পাচ্ছে ‘হামি ২’।

বড়দিনে মুক্তি পাচ্ছে ‘হামি ২’। ছবি- সংগৃহীত

এই বছর শিশু দিবস উপলক্ষে কলকাতার চিনা রেস্তরাঁ ‘চাউম্যান’ নিয়ে আসছে তাদের বিশেষ দুটি ‘কম্বো মিল-বক্স’। এই মিল-বক্স দুটির নাম ‘ভেপু’ এবং ‘চিনু’। ভাবছেন তো, হঠাৎ এমন নাম দেওয়ার কারণ কী? হাস্যরসের আড়ালে শিশুদের মনস্তত্ত্ব নিয়ে তৈরি ছবি ‘হামি ২’-এর দুটি চরিত্রের নাম অনুসারে এই দু’টি পদের নাম রাখা হয়েছে বলে জানিয়েছেন রেঁস্তরার কর্ণধার দেবাদিত্য চৌধুরী।

“বাচ্চাদের দিকে তাকালেই আমি আমার ছেলেবেলা দেখতে পাই। আমার জীবনের সবচেয়ে মজার সময় ছিল ওই বয়সটা। চিন্তা-ভাবনাহীন, নিষ্পাপ, সরল দিনগুলোকে যতদিন ওদের মধ্যে বাঁচিয়ে রাখা যায়, সেই চেষ্টাই করছি আমি। সঙ্গে রয়েছে শিবু এবং নন্দিতাদির ভালবাসা। ওঁদের সঙ্গে যুক্ত হতে পেরে আমি কৃতজ্ঞ” বললেন দেবাদিত্য।

ছবির অন্যতম পরিচালক নন্দিতা রায় এই প্রসঙ্গে বলেন, “বাচ্চাদের কথা ভেবে চাউম্যান যে ভাবে উদ্যোগী হয়েছে, তার জন্য আমরা কৃতজ্ঞ। ‘হামি’-র মতোই ‘হামি ২’-ও ওদের কথা ভেবেই করা। ‘চাউম্যান’-এর নতুন দুটি পদও নিশ্চয়ই বাচ্চাদের ভাল লাগবে।”

এই মুহূর্তে কলকাতা জুড়ে ‘চাউম্যান’-এর প্রায় কুড়িটার কাছাকাছি শাখা রয়েছে। প্রতিটি শাখাতেই মিলবে শিশু দিবস উপলক্ষে শুরু হওয়া এই বিশেষ পদগুলি। খরচও সাধ্যের মধ্যেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Chowman Restaurant Chinese Cuisine Kolkata
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE