Advertisement
০৬ মে ২০২৪
Bizarre

গোপনাঙ্গে অস্বস্তি নিয়ে চিকিৎসকের দ্বারস্থ তরুণী! পরীক্ষা করাতে গিয়ে ধরা পড়ল মূলচক্রী

স্ত্রীরোগ চিকিৎসক ওই তরুণীর জননেন্দ্রিয় পরীক্ষা করতে গিয়ে দেখেন, তাঁর যৌনাঙ্গের মধ্যে ঘাপটি মেরে লুকিয়ে রয়েছে একটি প্রাণী।

Cockroach found in Woman\\\'s private parts

যৌনাঙ্গে আরশোলার বাসা? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২৪ ১৮:৪৯
Share: Save:

বেশ কিছু দিন ধরেই গোপনাঙ্গে অস্বস্তি হচ্ছিল। সঙ্গে ক্লান্তি, খিটখিটে ভাব এবং অতিরিক্ত ঘাম হওয়ার মতো সমস্যাও ছিল। রাতে কিছুতেই ঘুমোতে পারছিলেন না। শুধু মনে হচ্ছিল, মূত্রথলির আশপাশে যেন কিছু একটা রয়েছে। রহস্য সমাধানে চিকিৎসকের দ্বারস্থ হয়েছিলেন আমেরিকার এক তরুণী। পরীক্ষা করতে গিয়ে যা পাওয়া গেল, তা দেখে শিউরে ওঠাই স্বাভাবিক।

স্ত্রীরোগ চিকিৎসক ওই তরুণীর জননেন্দ্রিয় পরীক্ষা করতে গিয়ে দেখেন, তাঁর যৌনাঙ্গের মধ্যে ঘাপটি মেরে লুকিয়ে রয়েছে একটি আরশোলা। চিকিৎসক জানিয়েছেন, তার কলকাঠিতেই শরীরে এমন বিপত্তি বেধেছে। তবে, যৌনাঙ্গে কন্ডোম, সেক্স টয় কিংবা সেই ধরনের অবাঞ্ছিত জিনিস ঢুকে যাওয়ার ঘটনা স্বাভাবিক হলেও আরশোলা কী করে সেখানে প্রবেশ করল, সে বিষয়ে স্পষ্ট কোনও ধারণা কারও কাছেই নেই।

আরশোলা, মাকড়সা, পিঁপ়ড়ে, মশা কিংবা মাছির মতো কীটপতঙ্গ সাধারণত কানের ভিতর সহজেই প্রবেশ করতে পারে। এমন বহু নজির রয়েছে। কিন্তু অন্তর্বাসের পরত ভেদ করে আরশোলা কী করে যৌনাঙ্গে প্রবেশ করল, তা বুঝে উঠতে পারছেন না কেউই। এমন ঘটনা যেন ভবিষ্যতে আর না ঘটতে পারে, তার জন্য রাতে ঘুমোনোর সময়ে পরিষ্কার, কাচা অন্তর্বাস পরার পরামর্শ দিয়েছেন চিকিৎসক। যৌনাঙ্গ এবং সংলগ্ন অঞ্চলে যেন ঘাম না জমে, সে দিকেও নজর রাখতে বলা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizarre Cockroach Vaginal Health
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE