Advertisement
১৫ মে ২০২৪
Viral Video

চলন্ত ট্রেনেই মালাবদল-সিঁদুরদান, বাংলা-ঝাড়খণ্ডগামী প্যাসেঞ্জারেই চার হাত এক হল যুগলের

এর আগে হাসপাতালে, বিমানের মধ্যে চার হাত এক হওয়ার ভিডিয়ো ছড়িয়ে পড়েছিল সমাজমাধ্যমে। কিন্তু ট্রেনে বিয়ের ঘটনা বোধ হয় প্রথম।

Couple gets married on Bengal-Jharkhand train, video went viral.

ট্রেন যখন বিয়ের মণ্ডপ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০২৩ ১৩:০২
Share: Save:

দুরন্ত গতিতে ছুটছে ট্রেন। ব্যস্ত সময়, ট্রেনে থিকথিক করছে যাত্রী। তারই মধ্যে চলছে বিয়ের অনুষ্ঠান। রীতিমতো মালাবদল করে সিঁদুরদান এবং গলায় মঙ্গলসূত্র পরিয়ে বিয়ে হল এক যুগলের। তেমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। পৌষের খরা কাটিয়ে, অগ্রহায়ণ পড়তেই শুরু হয়েছে বিয়ের মরসুম। সমাজমাধ্যম ভরে রয়েছে নবদম্পতিদের ছবি, ভিডিয়োতে। ঝাঁ-চকচকে সেই সব বিবাহবাসর কিংবা ডেস্টিনেশন ওয়েডিং-এর থেকে একেবারেই ভিন্ন ধারার এই বিয়ে।

ট্রেনযাত্রীদের তত্ত্বাবধানেই মালাবদল করছেন ওই যুগল। নিয়ম মেনে হচ্ছে সিঁদুরদানও। সব শেষে মঙ্গলসূত্র পরিয়ে বিয়ের প্রাথমিক কাজ সম্পন্ন হতে দেখা গিয়েছে ভাইরাল হওয়া ওই ভিডিয়োতে। এর আগে হাসপাতালে, বিমানের মধ্যে চার হাত এক হওয়ার ভিডিয়ো ছড়িয়ে পড়েছিল সমাজমাধ্যমে। কিন্তু ট্রেনে বিয়ের ঘটনা বোধ হয় প্রথম। ইতিমধ্যেই লক্ষ লক্ষ মানুষের নজরে পড়েছে ভিডিয়োটি। শুভেচ্ছাবার্তায় ভরে গিয়েছে সমাজমাধ্যম। বিয়ের বাজেট কম থাকলে মন্দিরের বদলে ট্রেনকেই বেছে নেওয়ার পরামর্শ দিয়েছেন এক দল নেটাগরিক। আসানসোল থেকে জসিডিগামী ট্রেনেই নাকি ঘটেছে এই ঘটনা। তবে ঘটনার সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Viral Video Wedding train
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE