Advertisement
০২ মে ২০২৪
Bizarre

১০০ টাকার পাওভাজির দাম মেটালেন ১.৫ লক্ষ টাকার আইফোন দিয়ে! কী হল তার পর?

রোজ কত কী ঘটে যাহা তাহা। কিন্তু পাওভাজির দাম মেটাতে দেড় লক্ষ টাকার আইফোন দিয়ে দেওয়ার ঘটনা সচরাচর শোনা যায় না।

Delhi Tourist’s Lost iPhone Was Traded For Pav Bhaji

আইফোনের বদলে পাওভাজি? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ মার্চ ২০২৪ ১৩:৩৫
Share: Save:

নাকের বদলে নরুনের গল্প শুনেছেন অনেকেই। কিন্তু আইফোনের বদলে পাওভাজি কেনার ঘটনা সচরাচর শোনা যায় না। সম্প্রতি এমনই এক মজাদার ঘটনার সাক্ষী থাকল গোয়া। পুরো ঘটনাটি এক্স হ্যান্ডেলে জানিয়েছেন কার্তিক রাই নামে এক ব্যক্তি। ঘটনাচক্রে, তিনিই আইফোনটির মালিক।

দিন কয়েক আগে গোয়ার এক সমুদ্র সৈকতে বেড়াতে গিয়েছিলেন কার্তিক। সেখানেই তাঁর আইফোনটি চুরি হয়ে যায়। অনেক খোঁজাখুঁজি করেও সেই মুহূর্তে ফোনটি ফেরত পাননি তিনি। অন্য ফোন থেকে হারিয়ে যাওয়া আইফোনে ফোন করেও দেখেছিলেন। কিন্তু ফোনটি তত ক্ষণে সুইচ্‌ড অফ হয়ে গিয়েছিল। কার্তিক ধরেই নিয়েছিলেন, দেড় লক্ষ টাকার আইফোন তিনি আর ফিরে পাবেন না। কিন্তু কথায় আছে, রাখে হরি মারে কে! হঠাৎই কার্তিককে ফোন করে একজন জানান যে, আইফোনটি সযত্নে তাঁর কাছে রাখা আছে। কার্তিক যেন গিয়ে ফোন নিয়ে আসেন। হারিয়ে যাওয়া ফোন আনতে গিয়ে এমন এক ঘটনা জানতে পারেন কার্তিক, যা শোনার পর থেকে নাকি ক্রমাগত হেসেই চলেছেন তিনি।

কার্তিক এক্স-এর পাতায় জানিয়েছেন, এক জন মদ্যপ ব্যক্তি তাঁর ফোনটি চুরি করেছিলেন। ওই ব্যক্তি ক্ষুধার্তও ছিলেন। এক দোকানে পাওভাজি খেতে ঢোকেন। কিন্তু খাবার খাওয়ার পর বিল মেটাতে পারছিলেন না। কারণ তাঁর কাছে কোনও পয়সা ছিল না। খাবারের বিল মেটানোর জন্য শেষে ওই ব্যক্তি আইফোনটি পকেট থেকে বার করে দোকানদারকে দেন। আইফোন দেখেই প্রথমেই সন্দেহ হয় দোকানদারের। তিনি বুঝতে পারেন, আইফোনটি চুরি করা। তিনি ফোনটি নিয়ে ওই ব্যক্তিকে দোকান থেকে বার করে দেন। চার্জ দেওয়ার পর ফোন চালু হলে দোকানদার দেখেন, একটি নম্বর থেকে অনেকগুলি ফোন এসেছে। সেই নম্বরে ফোন করে ফোনের আসল মালিক কার্তিককে পুরো ঘটনাটি জানান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizarre iphone Delhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE