Advertisement
০২ মে ২০২৪
Masaba Gupta

মা হতে চলেছেন মাসাবা, বৃহস্পতি সন্ধ্যায় ইনস্টাগ্রামের পাতায় সুখবর দিলেন পোশাকশিল্পী

মা-বাবা হতে চলেছেন পোশাকশিল্পী মাসাবা গুপ্ত এবং অভিনেতা সত্যদীপ মিশ্র। বৃহস্পতিবার সন্ধ্যায় ইনস্টাগ্রামের পাতায় সুখবর দিয়েছেন হবু মা-বাবা।

হবু মা-বাবা মাসাবা গুপ্ত এবং সত্যদীপ মিশ্র।

হবু মা-বাবা মাসাবা গুপ্ত এবং সত্যদীপ মিশ্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২৪ ২০:৩৩
Share: Save:

গত বছর জানুয়ারি মাসে সাত পাকে বাঁধা প়ড়েছিলেন পোশাকশিল্পী মাসাবা গুপ্ত এবং অভিনেতা সত্যদীপ মিশ্র। বিয়ের বয়স এক বছর পূর্ণ হতেই সুখবর দিলেন তাঁরা। মা-বাবা হতে চলেছেন মাসাবা এবং সত্যদীপ। ঘরে আসছে নতুন অতিথি। বৃহস্পতিবার সন্ধ্যায় ইনস্টাগ্রামের পাতায় সুখবর দিয়েছেন হবু মা-বাবা। তিনটি ছবি পোস্ট করেছেন তাঁরা। প্রথম ছবিতে রয়েছে এক জন অন্তঃসত্ত্বা মহিলার ইমোজি। দ্বিতীয়টিতেও এক জন পুরুষ এবং মহিলার হাসিমুখের ইমোজি। তৃতীয় ছবিতে স্বামীর কাঁধে মাথা রেখে পরম শান্তিতে চোখ বন্ধ করে রয়েছেন হবু মা। ছবির নীচে লেখা আছে, ‘‘দুটো ছোট ছোট পা আমাদের জীবনে আসতে চলেছে। সকলের ভালবাসা এবং আশীর্বাদ আমাদের আগামী জীবনের পাথেয়।’’

ওয়েব সিরিজ় ‘মাসাবা মাসাবা’র সেটে মাসাবা আর সত্যদীপের প্রথম আলাপ হয়। এই সিরিজ় মাসাবার ব্যক্তিগত জীবনের আধারে নির্মিত। সেই সিরিজ়ে সত্যদীপ মাসাবার প্রাক্তন স্বামীর চরিত্রে অভিনয় করেছেন। পর্দায় সত্যদীপের সঙ্গে বিবাহবিচ্ছেদও হয়ে যায় মাসাবার। তবে বাস্তবে অবশ্য তাঁর গলাতেই মালা দেন মাসাবা। মায়ানগরীর অন্যতম নামজাদা পোশাকশিল্পী মাসাবা । মা নীনা গুপ্ত বলিউডের অভিজ্ঞ অভিনেত্রী হওয়া সত্ত্বেও অভিনয়কে প্রাথমিক ভাবে নিজের পেশা হিসাবে বেছে নেননি মাসাবা। পোশাকশিল্পী হিসাবে স্বতন্ত্র পরিচয় গড়ে তুলতে চেয়েছিলেন। ক্রিকেট কিংবদন্তি স্যর ভিভিয়ান রিচার্ডসের মেয়ে তিনি। যদিও ভিভ রিচার্ডস ও নীনার বিবাহ-বহির্ভূত সম্পর্কের সন্তান মাসাবা। সেই কারণে কম আলোচনা হয়নি তাঁকে ঘিরে। নিজের সাফল্যের জোরে সেই সব ফিসফিসানির ঊর্ধ্বে উঠেছেন মাসাবা। ভাঙতে চেয়েছেন তথাকথিত সামাজিক গোঁড়ামিও। তবে সেই রাস্তায় তাঁর বাধা হয়ে দাঁড়িয়েছেন মাসাবার মা নীনা গুপ্ত নিজেই। মাসাবা জানান, মায়ের কারণেই চাপে পড়ে বিয়ে করতে হয়েছিল তাঁকে। শেষ পর্যন্ত টেকেনি মাসাবার প্রথম বিয়ে। ২০১৯ সালে বিবাহবিচ্ছেদ হয় মাসাবার। তিন বছর পর নতুন করে ঘর বাঁধেন মাসাবা। মনের মানুষের সঙ্গে শুরু করেন নতুন জীবন। এ বার সেই ঘরে আসছে নতুন সদস্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Masaba Gupta masaba masaba
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE