Advertisement
০৩ মে ২০২৪
Dolly Chaiwala

সমুদ্রের ধারে হাওয়া খাচ্ছেন ‘ডলি চাওয়ালা’র মালিক! দোকান বন্ধ রেখে কোথায় গেলেন ডলি?

কিছু দিন আগেই মাইক্রোসফ্‌টের কর্ণধার বিল গেট্‌সকে নিজের দোকানের চা খাইয়েছেন ডলি। সেই ভিডিয়ো ভাইরাল হয়েছিল সমাজমাধ্যমে। এ বার অন্য চমক নিয়ে হাজির ‘ডলি চাওয়ালা’র মালিক।

Dolly Chaiwala Jets Off To Maldives For A Blissful Vacation

কোথায় বেড়াতে গেলেন ডলি? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ মার্চ ২০২৪ ১২:৫৭
Share: Save:

মহারাষ্ট্রের নাগপুরে রাস্তার ধারে ছোট্ট একটি চায়ের দোকান। দোকানের নাম ‘ডলি কি টাপরি।’ মালিক ডলি চাওয়ালা। ডলির চায়ের দোকানের কথা এখন গোটা দেশ জেনে গিয়েছে। দোকান মালিকের ছিপছিপে চেহারা, রকমারি রোদচশমা, রঙিন চুল আর হাত ভর্তি ব্রেসলেট অনেকেরই নজর কেড়েছে। ভিড় বেড়েছে দোকানে। তার উপর অভিনব কায়দায় চা এবং সিগারেট বিক্রি তো আছেই। ডলির দোকানের খ্যাতি সারা ভারত জুড়ে। কিছু দিন আগেই মাইক্রোসফ্‌টের কর্ণধার বিল গেট্‌সকে নিজের দোকানের চা খাইয়েছেন ডলি। সেই ভিডিয়ো ভাইরাল হয়েছিল সমাজমাধ্যমে। এ বার অন্য চমক নিয়ে হাজির ‘ডলি চাওয়ালা’র মালিক।

বিল গেট্‌সের সঙ্গে ডলির চায়ে পে চর্চার ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। ভিডিয়োতে দেখা গিয়েছিল, ডলির দোকানে গিয়ে চায়ে চুমুক দিচ্ছেন বিল গেট্‌স। ডলির প্রশংসা করে সেই ভিডিয়ো নিজে সমাজমাধ্যমে শেয়ার করেছিলেন বিল গেট্‌স। তার পর থেকেই ডলি চর্চায় উঠে এসেছেন আরও বেশি করে। সম্প্রতি সমাজমাধ্যমে একটি ছবি দিয়েছেন ডলি। নীল সমুদ্র আর সবুজ গাছপালায় ঘেরা একটি জায়গায় দাঁড়িয়ে আছেন তিনি। ছবির নীচে তিনি লিখেছেন, ‘‘আমি কোথায়, তা অনুমান করো।’’

ডলির পোস্টের নীচে অনেকেই বেশ কিছু জায়গার কথা লিখেছেন। তবে কেউই সঠিক উত্তর দিতে পারেননি। ডলি গিয়েছেন মলদ্বীপে। সুজা হোসেন নামে এক ব্যক্তি এই সফরে ডলির সঙ্গী। ডলির সঙ্গে মলদ্বীপ থেকে ছবি তুলে এক্স-এর পাতায় ভাগ করে নিয়েছেন তিনি। ডলির মলদ্বীপ যাওয়ার খবরে অনেকেই বেশ উত্তেজিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vacation Maldives Dolly Chaiwala Social Media
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE