Advertisement
১৬ জুন ২০২৪
Bizarre

পুরুষদের মন ভুলিয়েই কাজ সারতেন! নজর কাড়ার সহজ টোটকা দিলেন রাশিয়ার গুপ্তচর

নিজের রূপে ভোলাতেন পুরুষদের। সে ভাবেই অপরাধীদের শায়েস্তা করতেন রাশিয়ার এক গুপ্তচর। পুরুষদের মন কাড়ার সেই টোটকা ভাগ করে নিলেন তরুণী।

ভ্যালেন্টাইন্স ডে উপলক্ষে এই গুপ্তচর ভাগ করে নিলেন এমন সব টোটকা, যা দিয়েই পছন্দের কাউকে সহজে আকৃষ্ট করা যায়।

ভ্যালেন্টাইন্স ডে উপলক্ষে এই গুপ্তচর ভাগ করে নিলেন এমন সব টোটকা, যা দিয়েই পছন্দের কাউকে সহজে আকৃষ্ট করা যায়। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:৪৩
Share: Save:

অপরাধীদের ধরতে কতই না কাঠখড় পোড়াতে হয় তদন্তকারী অফিসারকে। দেশকে সুরক্ষিত রাখতে সদা সক্রিয় তাঁরা। সম্প্রতি রাশিয়ার এক গুপ্তচর জানিয়েছেন কী ভাবে নিজের রূপের ভেলা দেখিয়ে অপরাধীদের শায়েস্তা করতেন তিনি। বছর ৩৭-এর আলিয়া রোজ়া জানিয়েছেন তাঁর রূপের জালেই আটক হয়েছে নামকরা দুষ্কৃতীরা! ভ্যালেন্টাইন্স ডে উপলক্ষে এই গুপ্তচর ভাগ করে নিলেন এমন সব টোটকা, যা দিয়েই পছন্দের কাউকে সহজে আকৃষ্ট করা যায়। কী কী বললেন তিনি?

নিজের কর্মজীবনের নানা কাহিনি ভাগ করে নেন তরুণী। আলিয়া বলেন, ‘‘২০০৪ সালে জীবনে প্রথম যে কাজের জন্য আমাকে নিয়োগ করা হয়, সেখানেই আমি প্রথম বার প্রেমে পড়ি। অপরাধীদের যে দলটিকে আমি ধরতে যাই, তাদেরই এক জনকে মন দিয়ে বসি। সে-ও আমার প্রেমে পড়ে। কাজের জন্য আমাকে যৌনকর্মী সাজতে হয়েছিল। ওদের দলনেতার কাছে ধরা পড়ে যাই আমি। ওরা গভীর জঙ্গলে নিয়ে গিয়ে আমাকে মারতে শুরু করে। সেই মানুষটিই আমাকে বাঁচান সেই পরিস্থিতি থেকে।’’

আলিয়ার মতে, কারও মন জয় করতে হলে সকলের আগে প্রয়োজন নিজেকে ভালবাসার। নিজেকে ভালবাসলে তবেই অন্য কেউ আপনাকে ভালবাসবে। অনেক মেয়েই নিজের তেমন যত্ন করেন না! প্রিয়জনকে আকৃষ্ট করার আগে সে সব শুরু করেন। আলিয়া মনে করেন, ছেলেরা রূপের থেকেও বেশি ব্যক্তিত্ব পরখ করেন। যৌনসঙ্গিনী হিসাবে আপনি কেমন, সেটাও তাঁদের কাছে বেশ গুরুত্বপূর্ণ। নিজেকে সুন্দর করার জন্য অযথা অস্ত্রোপচার করাবেন না। শরীরচর্চা, ডায়েট ইত্যাদি স্বাস্থ্যকর উপায়ে নিজেকে সুন্দর করে তোলার চেষ্টা করুন।

আলিয়ার মতে, কারও মন জয় করতে হলে সকলের আগে প্রয়োজন নিজেকে ভালভাসার।

আলিয়ার মতে, কারও মন জয় করতে হলে সকলের আগে প্রয়োজন নিজেকে ভালভাসার। ছবি: সংগৃহীত।

কী ভাবে মন ভোলানো যায় পুরুষদের? উত্তরে আলিয়া জানালেন, পুরুষদের সামনে খানিকটা দম্ভ নিয়ে চলতে হবে। তাঁদের সব কথা মেনে নিলে চলবে না। প্রথমেই নিজের সবটা উজাড় করে দিলে চলবে না। তা হলে আপনার পছন্দের ব্যক্তি আপনার উপর থেকে আগ্রহ হারিয়ে ফেলতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizarre Russia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE