Advertisement
০৩ মে ২০২৪
Bizarre

রেস্তরাঁয় খেতে গিয়ে ঘটল বিপত্তি, ভূরিভোজের পর ৫ জনের ঠাঁই হল হাসপাতালের বিছানায়

রেস্তরাঁয় খেতে গিয়েছিলেন। কিন্তু মাউথ ফ্রেশনার দিয়ে কুলকুচি করার পরেই অসুস্থ হয়ে পড়লেন পাঁচ জন।

five In Hospital After Being Served Dry Ice As Mouth Freshener At Gurugram Cafe

রেস্তরাঁয় ভূরিভোজের পর মুখ ধুতে গিয়েই ঘটল বিপত্তি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ মার্চ ২০২৪ ১৯:৫১
Share: Save:

রেস্তরাঁয় ভূরিভোজের পর মুখ ধুতে গিয়েই ঘটল বিপত্তি। রক্তবমি করে হাসপাতালে ভর্তি পাঁচজন। ঘটনাটি ঘটেছে গুরুগ্রামের এক রেস্তরাঁয়। ওই রেস্তরাঁ কর্তৃপক্ষের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। শুরু হয়েছে তদন্ত।

সূত্রের খবর, গুরুগ্রামের এক বাসিন্দা অঙ্কিত কুমার তাঁর স্ত্রী এবং বন্ধুদের সঙ্গে নিয়ে রেস্তরাঁয় গিয়েছিলেন রাতের খাওয়া সারতে। খাওয়াদাওয়ার শেষে মাউথফ্রেশনার দেওয়া হয়েছিল কুলকুচি করে নেওয়ার জন্য। সেই মতো সকলেই মাউথফ্রেশনার নিয়ে কুলকুচি করেন। তার পরেই অসুস্থ হয়ে পড়েন পাঁচ জন। শারীরিক অস্বস্তি হতে শুরু করে। শুরু হয় বমি। আর বমির সঙ্গে বেরোতে থাকে রক্ত। তার পরেই তড়িঘড়ি সকলকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে প্রত্যেকেই হাসপাতালে চিকিৎসাধীন। দু’জনেরই শারীরিক অবস্থা তুলনায় আশঙ্কাজনক।

প্রাথমিক তদন্তের পর জানা গিয়েছে, মাউথ ফ্রেশনারে আসলে ‘ড্রাই আইস’ (কঠিন অবস্থায় কার্বন ডাই অক্সাইড) ছিল। তা পেটে যাওয়ার পরেই রক্তবমি শুরু হয়েছে তাঁদের। ঘটনার পর থেকেই গা ঢাকা দিয়েছেন রেস্তরাঁ মালিক এবং কর্মীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizarre Restaurant Gurugram
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE