Advertisement
০৮ মে ২০২৪
Pet

পোষ্য চাই! অর্থ নয়, কুকুরছানার লোভে অপহরণ করা হল যুবককে, শেষমেশ প্রাণ বাঁচল কি তাঁর?

নয়ডায় পোষ্যের দাবিতে অপহরণ করা হয়েছে রাহুল প্রতাপ নামে এক যুবককে। পোষ্য না দিলে প্রাণে মারার হুমকিও দেওয়া হয় তাঁকে।

পোষ্যের দাবিতে অপহরণ, ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশে।

পোষ্যের দাবিতে অপহরণ, ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশে। ছবি: শাটারস্টক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০২২ ১৫:২৬
Share: Save:

মুক্তিপণে দিতে হবে বাড়ির পোষ্য কুকুরছানাটি, এমনই দাবি করছে অপহরণকারীরা! ভাবছেন তো মশকরা করছি? মোটেই না। এমন ঘটনাই ঘটেছে উত্তরপ্রদেশের নয়ডার আলফা ২ এলাকায়। এই ঘটনায় ৩ জনকে গ্রেফতারও করা হয়েছে। অভিযুক্ত বিশাল কুমার, ললিত এবং মন্টি সকলেই আলিগড়ের বাসিন্দা। অভিযুক্তরা মহিন্দ্রা স্কর্পিও গাড়িতে করে রাহুল প্রতাপকে অপহরণ করেন।

ভাবছেন তো, কোন পোষ্যকে নিয়ে এত হইচই? ডোগো আর্জেনটিনো পোষ্যের দাবিতেই অপহরণ করা হয় রাহুলকে।

রাহুলের ভাই শুভম পুলিশকে জানান, তিন জন তাঁদের সোসাইটিতে আসেন এবং রাহুলের কাছে পোষ্যটির দাবি করেন। রাহুল পোষ্যকে দিতে অস্বীকার করেন। তার পরেই তিন যুবক রাহুলের সঙ্গে হাতাহাতি শুরু করেন। খানিক ক্ষণ পরে রাহুলকে গাড়িতে তুলে নিয়ে পালান তাঁরা। রাহুলের ফোন থেকেই অপহরণকারীরা পরিবারকে ফোন করেন। তাঁরা জানায় পোষ্যটিকে তাঁদের হাতে তুলে না দিলে রাহুল প্রাণে বাঁচবে না। পরিবারের পক্ষ থেকে পুলিশকে জানানো হলে তাঁরা রাহুলকে আলিগড়ের রাস্তায় ছেড়ে দেয়।

থানায় অভিযোগ করা হয় রাহুলের পরিবারের তরফ থেকে।

থানায় অভিযোগ করা হয় রাহুলের পরিবারের তরফ থেকে। ছবি: সংগৃহীত।

কোনও মতে নয়ডায় এসে পৌঁছনোর পর রাহুল বেটা-২ থানায় তিন ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। অভিযুক্তদের উপর ৩৬৪ ধারায় মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্তরা এখনও পলাতক। তাঁদের খোঁজ চালাচ্ছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pet Kidnapping Uttar Praesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE