Advertisement
১৮ মে ২০২৪
Bizarre

মৃত্যুর পরের দিন হাসপাতালে এলেন রোগী ‘ভূত’! ভিডিয়ো দেখেই হাড় হিম হয়ে গেল অনেকের

ভূতে ভয় পান কি? এই প্রশ্নের উত্তরে অনেকেই কিন্তু চট করে না বলতে পারবেন না। আর্জেন্টিনার এক হাসপাতালের ‘ভূত’ রোগীর একটি ভিডিয়ো এখন ভাইরাল।

ভিডিয়োতে দেখা যাচ্ছে হাসপাতালের এক কর্মী এমন এক জনের সঙ্গে কথা বলছেন যাকে দেখাই যাচ্ছে না!

ভিডিয়োতে দেখা যাচ্ছে হাসপাতালের এক কর্মী এমন এক জনের সঙ্গে কথা বলছেন যাকে দেখাই যাচ্ছে না! ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
বুয়েনস আইরেস, আর্জেন্টিনা শেষ আপডেট: ২২ নভেম্বর ২০২২ ১২:৩২
Share: Save:

ভূত দেখেছেন কখনও? অনেকেই বলবেন, ‘না’! ভূতে বিশ্বাস করেন? অনেকেই বলবেন, ‘একেবারেই না’! কিন্তু ভূতে ভয় পান কি? এই প্রশ্নের উত্তরে অনেকেই কিন্তু চট করে ‘না’ বলতে পারবেন না অনেক মানুষই। বলতে হয়েতো আমাদের অস্বস্তি হয়, অনেকে কিন্তু সঙ্কোচবোধ করেন। কিন্তু ভূতের ভয় অনেককেই কাবু করে। সম্প্রতি এমনই এক ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে যা দেখে হাড় হিম হয়ে গিয়েছে নেটিজ়েনদের। আর্জেন্টিনার একটি ভিডিয়ো এখন নেটিজ়েনদের চর্চার কেন্দ্রবিন্দুতে। ভিডিয়োতে দেখা যাচ্ছে হাসপাতালের এক কর্মী এমন এক জনের সঙ্গে কথা বলছেন যাকে দেখাই যাচ্ছে না! আর্জেন্টিনার সেই হাসপাতালের ‘ভূত’ রোগীর সেই ভিডিয়ো এখন ভাইরাল। অনেকেই মনে করছেন, সেই অশরীরী আসলে ভূতই!

এক রেডিট ব্যবহারকারী ডিডিয়োটি ভাগ করে লিখেছেন যে, ‘‘ফিনোচিত্তো স্যানাটোরিয়ামের একটি প্রাইভেট কেয়ার সেন্টারের ভোর ৩টের সময়ের ফুটেজ এটি।’’

ভিডিয়োতে দেখা যাচ্ছে এক জন নিরাপত্তাকর্মী হাসপাতালের রিসেপশনে বসে থাকার সময় হঠাৎই হাসপাতালের স্বয়ংক্রিয় কাচের দরজাটি খুলে যায়। সেই মুহূর্তে নিরাপত্তাকর্মী চেয়ার থেকে উঠে গিয়ে অদৃশ্য কোনও ব্যক্তির সঙ্গে কথা বলতে শুরু করেন। বেশ কিছু ক্ষণ চলে কথাবার্তা।

কার সঙ্গে কথা বলছিলেন সেই নিরাপত্তাকর্মী, উত্তর খুঁজতে তাঁর কাছে ওই রোগীর বিশদ বিবরণ জানতে চাওয়া হয়। তিনি যে নাম বলেন, তাতে হতবাক হয়ে গিয়েছিলেন ডাক্তার-নার্স সকলেই। কারণ, হাসপাতালের রেকর্ড অনুযায়ী ওই একই নামের এবং একই বিবরণের এক মহিলার মৃত্যু হয়েছে এক দিন আগে। এর পরই, সমাজমাধ্যম জুড়ে এই ভূতুড়ে রোগীর কাহিনি ছড়িয়ে পড়েছে। প্রায় সকলেই মন্তব্য করেছেন, মৃত রোগীই ভূত হয়ে হাসপাতালে এসেছিলেন।

কোনও কোনও নেটিজ়েন ভিডিয়োটি দেখে বেশ ভয় পেয়েছেন, কেউ কেউ আবার বলছেন নিরাপত্তাকর্মীর অভিনয়টা দারুণ হয়েছে। অনেকেই আবার প্রশ্ন করেছেন যদি ঘটনাটি নিরাপত্তাকর্মীর অভিনয়ই হয়, তা হলে কাচের দরজাটি খুললই বা কী করে?

আনন্দবাজার পত্রিকা অনলাইন এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizarre Argentina Ghost Story
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE