Advertisement
০৩ মে ২০২৪
Mysteriously Dumped Pasta in Forest

মণ মণ পাস্তা আর চাউমিনের স্তূপে হোঁচট খেলেন এক তরুণী, বনের পথে এত খাবার ফেলে গেল কে?

বনের পথে হাঁটতে গিয়ে হোঁচট খেতেই পারেন পাথরে। কিন্তু চাউমিন আর পাস্তার আবর্জনায় কোনও দিন কাউকে হোঁচট খেতে শুনেছেন?

Image of Pasta.

এই বিপুল পরিমাণ পাস্তা কোথা থেকে এল? ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
নিউ জার্সি শেষ আপডেট: ০৭ মে ২০২৩ ১৮:২৫
Share: Save:

নিউ জার্সির ওল্ড ব্রিজ অঞ্চলে জঙ্গলের পথে হাঁটতে গিয়ে হঠাৎ হোঁচট খেয়ে তাজ্জব হয়ে গিয়েছিলেন এক তরুণী। ঝাপসা আলোয় প্রথমটা বুঝতে পারেননি, স্তূপাকার সেই বস্তুটি আসলে কী! ভাল করে দেখে বুঝলেন, ৫০০ পাউন্ড বা প্রায় ৩০০ কেজি পাস্তা এবং চাউমিন কেউ আবর্জনার স্তূপের মতো ফেলে গিয়েছেন। সম্প্রতি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে সেই ছবি। কিন্তু কেউই সঠিক ভাবে বলতে পারছিলেন না, এই বিপুল পরিমাণ পাস্তা কোথা থেকে এল? নেটাগরিকরাও এই ঘটনায় হতবাক। সমাজমাধ্যম ব্যবহারকারীদের কারও মতে, “ফেলে দেওয়া এই সমস্ত পাস্তা বা চাউমিন নিশ্চয়ই মেয়াদ উত্তীর্ণ। তাই কোনও সংস্থা থেকেই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে।”

এই কর্মকাণ্ডের সঙ্গে কে বা কারা যুক্ত, সে সম্পর্কে এখনও কিছু জানা যায়নি। তবে সমাজমাধ্যমে ছড়িয়ে পড়া খবরের সূত্র ধরে শহরের নগরোয়ন্নন দফতর তড়িঘড়ি সেই স্তূপাকৃত পাস্তা, চাউমিন পরিষ্কার করার ব্যবস্থা করে। অনৈতিক ভাবে যেখানে সেখানে আবর্জনা ফেলা এবং তা সময় মতো পরিষ্কার না করার বিষয়টি নিয়েও প্রশাসনিক স্তরে জানানো হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pasta forest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE