Advertisement
২০ মে ২০২৪
Viral News

স্ত্রীকে কিয়ারা আডবাণীর সঙ্গে তুলনা করে বিপাকে পড়লেন স্বামী! দিতে হল বড়সড় খেসারত

সম্প্রতি সমাজমাধ্যমে এক স্বামী-স্ত্রীর মধ্যে অভিনেত্রী কিয়ার আডবাণীকে তুমুল অশান্তির ভিডিয়ো ভাইরাল হয়েছে। সমাজমাধ্যমে স্বামী-স্ত্রীর সেই ভিডিয়ো দেখে হাসির রোল উঠেছে চারদিকে।

স্ত্রীর সঙ্গে অভিনেত্রীর তুলনা করার শাস্তি পেলেন যুবক।

স্ত্রীর সঙ্গে অভিনেত্রীর তুলনা করার শাস্তি পেলেন যুবক। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০২৩ ১৯:৫১
Share: Save:

সকলেরই কমবেশি বলিপাড়ার কোনও অভিনেতা কিংবা অভিনেত্রীর প্রতি বিশেষ ঝোঁক থাকে। কেউ প্রিয় অভিনেতার চুলের কাট দেখে নিজেই সেই সাজে সেজে ওঠেন, কেউ আবার পছন্দের অভিনেতা-অভিনেত্রীর নামে ট্যাটু করিয়ে ফেলেন শরীরে। সম্প্রতি সমাজমাধ্যমে এক স্বামী-স্ত্রীর মধ্যে অভিনেত্রী কিয়ার আডবাণীকে তুমুল অশান্তির ভিডিয়ো ভাইরাল হয়েছে।

সমাজমাধ্যমে স্বামী-স্ত্রীর সেই ভিডিয়ো দেখে হাসির রোল উঠেছে চারদিকে। স্ত্রীকে অভিনেত্রী কিয়ারা আডবাণীর সঙ্গে তুলনা করার খেসারত দিতে হল স্বামীকে। স্ত্রীর কাছে শত আবেদন করেও রাতের খাবার পেলেন না তিনি। আর পুরো ঘটনাই ক্যামেরাবন্দি করলেন স্বামী। ভিডিয়োতে স্বামী বলেন, ‘‘আমার কি কোনও অভিনেত্রীকে ভাল লাগতে পারে না?’’ স্ত্রী বলেন, ‘‘তা পারে, কিন্তু আমার সঙ্গে ওর তুলনা করবে কেন? তুমি বললে আমার থেকে ভাল কিয়ারা আডবাণী।’’ স্বামী স্ত্রীকে বুঝিয়ে বললেন তিনি কিয়ারা অভিনয় দক্ষতার প্রশংসা করছিলেন মাত্র। সেই শুনে আরও রেগে গেলেন স্ত্রী। তিনি বললেন, ‘‘তার মানে তুমি বলতে চাইছ আমি অভিনয় করি! যাও খাবারটাও কিয়ারার কাছ থেকেই নিয়ে নাও।’’

ভিডিয়ো দেখে চারদিকে চর্চা শুরু হয়েছে। এক জন লিখেছেন, ‘ভাই, সব সময়ে একটি মন্ত্র মনে রেখো, ভুলেও নিজের স্ত্রীর সঙ্গে অন্য কোনও মহিলার তুলনা কোরো না।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kiara Advani
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE