Advertisement
১৬ মে ২০২৪
Viral News

চকোলেটের মোড়ক খুলতেই চোখে পড়ল ছত্রাক, সমাজমাধ্যমে হইচইয়ের পর মুখ খুলল সংস্থা

চকোলেটের মোড়ক খুলতেই ছত্রে ছত্রে ছত্রাক। ‘ক্যাডবেরি ডেয়ারিমিল্ক’ কিনেও এমন অভিজ্ঞতার সম্মুখীন হতে হবে ভাবেননি সেই ক্রেতা। চকোলেটের ছবি তুলে সঙ্গে সঙ্গে সমাজমাধ্যমে পোস্ট করে দেন তিনি।

কৃমির পর ক্যাডবেরিতে এ বার মিলল ছত্রাক।

কৃমির পর ক্যাডবেরিতে এ বার মিলল ছত্রাক। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২৪ ২১:২০
Share: Save:

চকোলেটের প্যাকেট খুলতেই চোখ কপালে উঠল হায়দরাবাদের এক বাসিন্দার! চকোলেটের মোড়ক খুলতেই ছত্রে ছত্রে ছত্রাক। ‘ক্যাডবেরি ডেয়ারিমিল্ক’ কিনেও এমন অভিজ্ঞতার সম্মুখীন হতে হবে ভাবেননি সেই ক্রেতা। চকোলেটের ছবি তুলে সঙ্গে সঙ্গে সমাজমাধ্যমে পোস্ট করে দেন তিনি।

হায়দরাবাদের সেই পোস্টটি নিমেষে ভাইরাল হয়ে যায়। অনেকেই পোস্টটি দেখে বলেন, তাঁদেরও নাকি একই অভিজ্ঞতা হয়েছিল। ওই ব্যক্তির উচিত অবিলম্বে ক্রেতা সুরক্ষা আদালতে মামলা দায়ের করানোর। পোস্টে সেই ব্যক্তি লেখেন, ‘‘চকোলেটের মোড়কে লেখা সেটি ২০২৪ সালের জানুয়ারি মাসে তৈরি হয়েছে এবং ১ বছর তা নিশ্চিন্তে খাওয়া যাবে। মোড়ক খুলতেই আমি হতাশ হলাম।’’ শুধু লেখাই নয়, চকোলেটের ছবিও ভাগ করে নিয়েছেন তিনি। ছবিতে ক্যাডবেরির গায়ে স্পষ্ট দেখা যাচ্ছে ছত্রাক, শুধু তা-ই নয় চকোলেটের পিছনে একটি ছিদ্রও লক্ষ করা যাচ্ছে ছবিতে।

এই পোস্টটি ভাইরাল হওয়ার পর, ক্যাডবেরি সংস্থার তরফেও ক্ষমা চাওয়া হয়েছে। ‘মন্ডেলেজ় ইন্ডিয়া ফুডস প্রাইভেট লিমিটেড’ (সাবেক ক্যাডবেরি ইন্ডিয়া লিমিটেড) তরফে বলা হয়েছে, এই ঘটনার জন্য তারা দুঃখিত। অন্য কারও এই সমস্যা হলে তাঁরাও যেন সংস্থার সঙ্গে সরাসরি যোগায়োগ করে, এমনই আর্জি জানানো হয়েছে তাদের তরফে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral News Viral
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE