Advertisement
১৯ মে ২০২৪
Pre-Wedding Photoshoot Concepts

আবর্জনাময় খালেই একে অপরকে চুম্বন! যুগলের ‘প্রি ওয়েডিং’ ছবি দেখে শুরু হইচই

সম্প্রতি সমাজমাধ্যমে ‘প্রি ওয়েডিং’-এর এমন কিছু ছবি ভাইরাল হয়েছে যা দেখে বিস্মিত হয়েছেন নেটাগরিকরা। ছবিগুলিতে দেখা যাচ্ছে আবর্জনা ভর্তি খালে চুম্বনে মত্ত যুগল। কেন এই কীর্তি?

pre-wedding

‘প্রি-ওয়েডিং’-এর নয়া থিম। ছবি: সংগৃহীত

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ জুন ২০২৩ ১২:০০
Share: Save:

বিয়ের আগে বর-কনের বিভিন্ন কায়দায় ফোটোশুট এখন ভীষণ চলছে। লক্ষ লক্ষ টাকা খরচ করে হবু বর-কনেরা পেশাদার ফোটোগ্রাফার দিয়ে ফোটোশুট করিয়ে থাকেন! কখনও বাড়ির আশপাশে কোথাও, কখনও বা শহরের বাইরে গিয়েও চলে ফোটোশুট। কেউ তো এর জন্য মোটা অঙ্কের টাকা খরচ করতেও পিছপা নন।

কখনও পাহাড়ে পাহাড়ে, কখনও সমুদ্রতটে, কখনও আবার নৌকায় চড়ে তরুণ-তরুণীরা ছবি তোলেন। সমাজমাধ্যমে সেই ছবি তাঁরা ভাগ করে নিয়ে বিয়ের কথা ঘোষণা করেন। সম্প্রতি সমাজমাধ্যমে ‘প্রি ওয়েডিং’-এর এমন কিছু ছবি ভাইরাল হয়েছে যা দেখে বিস্মিত হয়েছেন নেটাগরিকরা। ছবিগুলিতে দেখা যাচ্ছে, আবর্জনা ভর্তি খালে চুম্বনে মত্ত যুগল। পার্ক, বাগান ছেড়ে শেষে কিনা নোংরা খালে ফোটোশুট! যুগলের ছবি ভাইরাল হতেই নেটাগরিকদের মধ্যে শুরু হয়েছে জোর চর্চা!

ভাইরাল ছবি দেখে এক জন লিখেছেন, ‘‘ওই গন্ধযুক্ত জায়গায় এক মুহূর্ত শ্বাস নেওয়া দুষ্কর হবে, এই যুগল চুম্বন করছেন কী ভাবে?’’ অনেকে আবার এই ছবি দেখে বিশ্বাসই করতে পারছেন না যে, এমনটাও হয়। কেউ কেউ বলছেন, এমন ছবি কেউ তুলতেই পারেন না, নিশ্চয়ই ছবি এডি‌ট করে এমন কারসাজি করা হয়েছে। যদিও এই ছবি কোথায় তোলা হয়েছে কিংবা এই যুগলের পরিচয় কী, সে বিষয়ে এখনও কোনও তথ্য পাওয়া যায়নি।

দেখা গিয়েছে সাপের সঙ্গে ‘প্রি ওয়েডিং’ শুট করেছেন এক যুগল। সাপের সঙ্গে ছবি তোলার মাধ্যমে নিজেদের প্রেমকাহিনি তুলে ধরেছেন ওই যুগল। এই ছবি ঘিরেও চর্চার শেষ নেই। গত বছর আরও এক যুগলের প্রি-ওয়েডিং ফোটোশুট নিয়ে হইচই পড়ে গিয়েছিল। যেখানে হবু বরের ট্রাউজার্স খুলে নিয়েছেন কনে— এই ধরনের কিছু ছবি ছিল। সেই ফোটোশুটেরও বেশ সমালোচনা হয়েছিল চারদিকে।

যুগ বদলেছে। বদল এসেছে ছবি তোলার ধরনেও। তবে এই রকম ফোটোশুট কি আদৌ নান্দনিক, প্রশ্ন তুলছেন নেটাগরিকরা। অন্য রকম ছবি করার দৌড়ে কখনও কখনও এতটাই অদ্ভুত ছবি তোলা হচ্ছে, যার সঙ্গে বিয়ে, প্রেম বা সম্পর্কের কোনওই যোগ পাওয়া যায় না। তাই নিত্যনতুন ট্রেন্ডে গা ভাসানো কতটা যুক্তির, সে প্রশ্ন উঠছে বার বার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

pre wedding photoshoot Pre Wedding
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE