Advertisement
০২ মে ২০২৪
Online Gaming App

৪৯ টাকার বিনিময়ে রাতারাতি কোটিপতি! নতুন বাড়ির স্বপ্ন দেখছেন গাড়িচালক সাহাবুদ্দিন

পেশায় গাড়িচালক সাহাবুদ্দিন মনসুরি গত রবিবার অনলাইন গেমিং অ্যাপের ক্রিকেট খেলায় মাত্র ৪৯ টাকা লগ্নি করেছিলেন। কিন্তু আশা করতে পারেননি এমনটা হতে পারে।

Image of Sahabuddin

পুরষ্কার হিসাবে পাওয়া অর্থ দিয়ে নিজের বাড়ি তৈরি করার ইচ্ছা রয়েছে সাহাবুদ্দিনের। ছবি- সংগৃহীত

সংবাদ সংস্থা
ভোপাল শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২৩ ১৯:২০
Share: Save:

অনলাইন গেমিং অ্যাপে মাত্র ৪৯ টাকা লগ্নি করেছিলেন এক ব্যক্তি। ব্যস, তার পর যা স্বপ্নেও কোনও দিন কল্পনা করতে পারেননি, তা-ই হল। রাতারাতি দেড় কোটি টাকার মালিক হলেন তিনি।

ঘটনাটি মধ্যপ্রদেশের বরওয়ানি জেলার। পেশায় গাড়িচালক সাহাবুদ্দিন মনসুরি গত শনিবার অনলাইন গেমিং অ্যাপের ক্রিকেট খেলায় মাত্র ৪৯ টাকা লগ্নি করেছিলেন। কিন্তু আশা করতে পারেননি, তার বদলে দেড় কোটি টাকা হাতে পাবেন। গত শনিবার আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের মুখোমুখি হয়েছিল পাঞ্জাব কিংগ্‌স দলটি। সে সময়ে সাহাবুদ্দিনও নিজের ভার্চুয়াল ক্রিকেট দল তৈরি করে খেলায় যোগ দেন।

ভার্চুয়াল ক্রিকেট খেলায় প্রথম স্থান অধিকার করার পুরস্কার স্বরূপ এই অর্থ পেয়েছেন সাহাবুদ্দিন। তিনি জানিয়েছেন, বছর দুয়েক ধরেই তিনি এই অনলাইন খেলার টাকা লগ্নি করেন। কিন্তু কোনও বারই সফল হতে পারেননি। এ বার শিকে ছিঁড়েছে।

সাহাবু্দ্দিন বর্তমানে পরিবারের সঙ্গে একটি ভাড়াবাড়িতে থাকেন। পুরস্কার হিসাবে পাওয়া অর্থ দিয়ে নিজের বাড়ি তৈরি করার ইচ্ছা রয়েছে তাঁর। বাকি অর্থ দিয়ে নিজের ব্যবসাও শুরু করবেন সাহাবুদ্দিন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Online game Lottery Win Prize Money
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE