Advertisement
০৩ মে ২০২৪
Drug Addiction

মা হওয়ার পর প্রথম বার ঘুরতে বেরিয়ে অতিরিক্ত মাদকসেবন, মৃত্যু ২৩ বছর বয়সি তরুণীর

ননদের সঙ্গে ঘুরতে বেরিয়ে মাদক সেবন করেছিলেন ব্রিটেনের ল্যাঙ্কাশায়ারের বাসিন্দা বেকি টোলন নামের এক মহিলা। অতিরিক্ত কোকেন নেওয়ায় মৃত্যু হয় তাঁর, দাবি প্রশাসনের।

১৫ জুলাই মারা যান বেকি।

১৫ জুলাই মারা যান বেকি। ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
লন্ডন শেষ আপডেট: ১০ নভেম্বর ২০২২ ১১:১৭
Share: Save:

মা হওয়ার পর প্রথম বার নিশি উদ্‌যাপন করতে বেরিয়েছিলেন ব্রিটেনের ল্যাঙ্কাশায়ারের বাসিন্দা বেকি টোলন নামের এক মহিলা। সেখানেই মাদক নিতে গিয়ে মৃত্যু হয় তাঁর। ২৩ বছর বয়সি বেকি মৃত্যুর কয়েক সপ্তাহ আগেই মা হয়েছিলেন তিনি। ননদ পামেলা টোলনের সঙ্গে একটি পানশালায় যান বেকি। সেখানে অতিরিক্ত কোকেন নেওয়ায় মৃত্যু হয় তাঁর, দাবি প্রশাসনের।

কী হয়েছিল সেই রাতে? পামেলা কোর্টে জানিয়েছেন, চলতি বছরের ১৪ জুলাই তিনি ও বেকি একটি পানশালাতে গিয়েছিলেন। একসঙ্গে বসে মদ্যপান করছিলেন দু’জন। তখনই ম্যাকলি ও স্টিউয়ার্ট নামের দুই যুবক তাঁদের টেবিলে এসে একসঙ্গে মদ্যপান করার প্রস্তাব দেন। পামেলার দাবি, কথোপকথনের চলাকালীন বেকি ওই দুই যুবকের কাছে জানতে চান তাঁদের কাছে মাদক আছে কি না। দুই যুবক তখন কোকেন এনে দেন তাঁকে। পানশালায় বসেই মাদক নেন বেকি। পামেলার দাবি, তিনি নিষেধ করা সত্ত্বেও বেকি পাশেই একটি বাড়িতে ওই দুই যুবকের সঙ্গে মাদক নিতে যান। পামেলাও বাধ্য হয়ে তাঁর সঙ্গে যান। সেখানে আরও মাদক নেন তিনি।

সেখান থেকে বেরিয়ে আসার সময় দেখা দেয় বিপত্তি। হঠাৎ করেই খিঁচুনি শুরু হয় বেকির দেহে। খিঁচুনি এতই তীব্র হয়ে ওঠে যে, বেকি নিজের জিভই কামড়ে ফেলেন। রক্তপাত হতে শুরু করে মুখে। প্রশাসনে খবর দেওয়া হলেও বাঁচানো যায়নি তরুণীকে। ১৫ জুলাই মারা যান তিনি। মা কী, বোঝার আগেই মাতৃহারা হয় পুত্রসন্তান। বুধবার খুনের অভিযোগে শুরু হয়েছে মামলা। ম্যাকলি ও স্টিউয়ার্ট খুনের অভিযোগ অস্বীকার করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

drug addiction Mother
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE