Advertisement
১৮ মে ২০২৪
Bee Attack

উচ্ছেদের নোটিস দিতে এসেছিল পুলিশ, ঝাঁকে ঝাঁকে মৌমাছি লেলিয়ে দিলেন মহিলা! তার পর

এই ঘটনায় মূল অভিযুক্ত ৫৫ বছরের রোরিকে গ্রেফতার করেছে পুলিশ। যদিও আদালতে নিজেকে নির্দোষ বলেই দাবি করেছেন তিনি।

মৌমাছির হানায় বিপন্ন পুলিশ!

মৌমাছির হানায় বিপন্ন পুলিশ! টুইটার থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
ম্যাসাচুসেটস শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২২ ২০:৩২
Share: Save:

উচ্ছেদের নোটিস ধরাতে গিয়ে নিজেরাই পালিয়ে কুল পান না। এমনই অবস্থা পুলিশের! আমেরিকার ম্যাসাচুসেট্‌সে গ্রেফতার হয়েছেন এক মহিলা। তাঁর বিরুদ্ধে অভিযোগ, পুলিশের উপর ঝাঁকে ঝাঁকে মৌমাছি লেলিয়ে দিয়েছেন তিনি।

হ্যাম্পডেন কাউন্টির লংমিডোর বাসিন্দা ৫৫ বছরের রোরি উডস। সেখানেই পুলিশের একটি দল গিয়েছিল তাঁকে উচ্ছেদের নোটিস ধরাতে। কিন্তু নোটিস গ্রহণ করা তো দূর অস্ত, অভিযোগ তিনি খেপে গিয়ে প্রথমে দৌড়ে পালান। তার পর ট্রাকে করে একটি মস্ত কন্টেনার নিয়ে হাজির হন পুলিশের সামনে। কিন্তু তাঁকে দেখে অবাক হয়ে যান পুলিশ আধিকারিকরা। গোটা দেহ ঢাকা কেন!

একটু পরেই হাতেনাতে ‘কারণ’ টের পায় পুলিশ। ওই পোশাক পরেই রোরি কন্টেনারটি ঝাঁকাতে থাকেন। তার পর খুলে দেন একটি পাল্লা। সঙ্গে সঙ্গে খোলা দরজা দিয়ে ঝাঁকে ঝাঁকে বেরোতে থাকে মৌমাছি। সামনে দাঁড়িয়ে তখন পুলিশ আধিকারিকরা অপেক্ষা করছেন, কী হয় দেখতে। মৌমাছিরা সরাসরি পুলিশ বাহিনীর উপর হামলা করে। দৌড়ে পালিয়েও মৌমাছির হুল থেকে বাঁচতে পারেননি তাঁরা। দৌড়তে দৌড়তেই পুলিশ আধিকারিকরা বুঝতে পারেন, কেন অদ্ভুত দেখতে পোশাক পরে তাঁদের সামনে এসে দাঁড়িয়েছিলেন রোরি!

আমেরিকার বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত হয়েছে এই খবর। সেখানে দাবি করা হয়েছে, দৌড়তে দৌড়তে পুলিশ আধিকারিকরা রোরির কাছে মিনতি জানিয়েছিলেন, তাঁদের মধ্যে এক, দু’জনের ত্বকে অ্যালার্জির সমস্যা আছে। রোরি যেন মৌমাছিগুলোকে তাড়ানোর ব্যবস্থা করেন। অভিযোগ, তা শুনে রোরি তাঁদের বলেন, ‘‘ও, তোমাদের অ্যালার্জি আছে? খুব ভাল!’’

এই ঘটনায় রোরিকে গ্রেফতার করেছে পুলিশ। যদিও আদালতে নিজেকে নির্দোষ বলেই দাবি করেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bee Attack america police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE