Advertisement
০২ জুন ২০২৪
Bizarre

আঙুলের মাপ না মেলায় প্রেমিকার বদলে তাঁর বান্ধবীকে বাগ্‌দানের আংটি পরিয়ে দিলেন যুবক

দীর্ঘ দিনের প্রেমকে পরিণতি দিতে আংটি বদল করার সিদ্ধান্ত নেন জ্যাক ও স্যাডি নামের এক যুগল। সেই সময়েই বিভ্রাট। কনের জন্য আনা আংটি মাপ মতো না হওয়ায় তা পরে নেন তাঁর বান্ধবী।

আংটি নিয়ে ভ্রান্তিবিলাস।

আংটি নিয়ে ভ্রান্তিবিলাস। ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
বার্মিংহাম শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০২২ ১৮:০০
Share: Save:

স্কুলে থাকার সময়ে জ্যাকের সঙ্গে আলাপ স্যাডি এলিজাবেথের। তার পর প্রেম। দীর্ঘ দিনের প্রেমকে পরিণতি দিতে দম্পতি সিদ্ধান্ত নেন আংটিবদল করার। সেই মতো রীতিমতো চিত্রগ্রাহক ও বন্ধুবান্ধবদের সঙ্গে নিয়ে অনুষ্ঠানের আয়োজন করেন তাঁরা। কিন্তু আংটি বদল করার সময়েই বিভ্রাট। দেখা যায়, স্যাডির জন্য যে আংটি এনেছেন জ্যাক, তা আঙুলে ঢুকছে না তাঁর। এর পর যা হল, তাতেই চোখ কপালে উঠেছে অনেকের। স্যাডির বদলে তাঁর বান্ধবী পরে নেন সেই আংটি! ছবিও তোলেন আংটি হাতে।

পেশায় টিকটক তারকা স্যাডি গোটা বিষয়টি নিজেই ভিডিয়ো করে জানিয়েছেন সমাজমাধ্যমে। নিজের ভিডিয়োর শিরোনামে তিনি লিখেছেন, আংটির মাপ না মেলায় তাঁর সবচেয়ে প্রিয় বন্ধু আংটিটি পরে নিয়েছেন। বান্ধবীর নাম প্রকাশ না করলেও, স্যাডি জানিয়েছেন, তাঁর সঙ্গে বান্ধবীর সম্পর্ক প্রায় দশ বছরের। বিয়ের আগে তোলা ছবিতে আংটি পরিহিত যে হাত দেখা যাচ্ছে সেটি তাঁর হাত নয়, আংটি পরে ছবি তুলেছেন ওই বান্ধবীই।

সমাজমাধ্যমে ভাইরাল হওয়া সেই ভিডিয়ো দেখে ফেলেছেন প্রায় দেড় কোটি মানুষ। নেটাগরিকদের অনেকেই বিষয়টি নিয়ে অবাক হলেও, স্যাডির দাবি এতে অনৈতিক কিছু নেই। অন্য একটি পোস্টে তিনি দাবি করেছেন, আংটি বিভ্রাটের পিছনে হবু স্বামীর কোনও দোষ নেই। তিনি স্যাডির আঙুলের মাপ জানেন, কিন্তু যে সংস্থাকে আংটির বরাত দেওয়া হয়েছিল, গোলমাল পাকিয়েছে তারাই।

নেটাগরিকদের কেউ কেউ বিষয়টিকে অশুভ বলে দাবি করেন। সেই কথার জবাবে তরুণীর দাবি, তিনি কেবল ঈশ্বরে বিশ্বাস করেন, এই সব শুভ-অশুভতে বিশ্বাস নেই তাঁর। তা ছাড়া, যে বান্ধবীকে নিয়ে কটাক্ষ করা হচ্ছে, তিনিই দশ বছর আগে প্রেমিকের সঙ্গে তাঁর আলাপ করিয়ে দিয়েছিলেন বলেও দাবি করেন তরুণী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Relation Bizarre
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE