Advertisement
১৭ মে ২০২৪
Child Marriage

১৭ বছরের নাবালকের সঙ্গে প্রণয়, স্কুলছাত্রকে বিয়ে করে গ্রেফতার অন্তঃসত্ত্বা তরুণী

এপ্রিল মাসে নিখোঁজ হয়ে যায় তামিলনাড়ুর এক নাবালক। তদন্তে নেমে পুলিশ জানতে পারে, ২০ বছর বয়সি এক তরুণীর সঙ্গে থাকছিলেন তিনি। পকসো আইনে মামলা করা হয়েছে তরুণীর বিরুদ্ধে।

অভিযুক্ত তরুণীর সঙ্গে একই বাড়িতেও ছিল ওই নাবালক।

অভিযুক্ত তরুণীর সঙ্গে একই বাড়িতেও ছিল ওই নাবালক। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
চেন্নাই শেষ আপডেট: ১২ অক্টোবর ২০২২ ১৯:১০
Share: Save:

নাবালককে বিবাহের অভিযোগে গ্রেফতার হলেন ২০ বছর বয়সি এক তরুণী। কলেজপড়ুয়া ওই তরুণী তামিলনাড়ুর সালেমের বাসিন্দা। যে নাবালককে তিনি বিয়ে করেছেন বলে অভিযোগ। নাবালকের তার বয়স ১৭। সে সালেমেরই একটি স্কুলে পড়ত।

পুলিশ জানিয়েছেন, এপ্রিল মাসে নিখোঁজ হয়ে যায় ওই নাবালক। ছেলেটির বাবা-মা পুলিশে অভিযোগ দায়ের করেন। তদন্ত শুরু করে সালেম পুলিশ। নিখোঁজ হওয়ার প্রায় ছ’মাস পর খোঁজ মিলল তাঁর। অভিযুক্ত তরুণীর সঙ্গে একই বাড়িতেও ছিল ওই নাবালক। সেখান থেকেই তাঁকে উদ্ধার করে পুলিশ। গ্রেফতার করা হয় তরুণীকে। মেডিক্যাল পরীক্ষার পর পুলিশ জানতে পেরেছে, তরুণী অন্তঃসত্ত্বা। সালেমের পুলিশ কমিশনার নাজমুল হুদা জানিয়েছেন, পকসো আইনে মামলা করা হয়েছে তরুণীর বিরুদ্ধে। সেখানকার একটি আদালত ওই তরুণীকে বিচারবিভাগীয় হেফাজতে পাঠানোর নির্দেশ দিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Child Marriage Pregnant Woman
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE