Advertisement
১৬ মে ২০২৪
Jaspreet Bumrah

সব্যসাচীর শিল্পে সঞ্জনা-যশপ্রীতের বিয়ের চমক, সাজে মুগ্ধ নেটরাজ্য

তারকা দম্পতির স্বপ্ন উড়ানের শুরুর সেই গোলাপি দৃশ্য দেখেই মুগ্ধ হলেন নেটাগরিকেরা।

বিয়ের সাজে যশপ্রীত বুমরা ও সঞ্জনা গণেশন।

বিয়ের সাজে যশপ্রীত বুমরা ও সঞ্জনা গণেশন।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ মার্চ ২০২১ ১৮:৩০
Share: Save:

নজর কাড়ল লেহঙ্গা। খেলোয়াড় যশপ্রীত বুমরা আর ক্রিড়া সঞ্চালক সঞ্জনা গণেশনের বিয়ে প্রসঙ্গে কথা হচ্ছে। গত ১৫ তারিখ সেই অনুষ্ঠানে সঞ্জনা সেজেছিলেন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের শিল্পে। নববধূর লেহঙ্গা থেকে গয়না, আপাদমস্তক সবটাই ছিল একই ডিজাইনারের। আর সেই সাজ ঘিরেই উত্তেজনা এখন নেট-দুনিয়ায়।

গোলাপি লেহঙ্গা পরে বিয়ে করেছেন তিনি। তার উপরে সুতো এবং জড়ির সূক্ষ্ম কাজ। তার সঙ্গেই সোনা, হিরে ও পান্নার গয়নার চমক। সবে মিলে একেবারেই নতুন রূপে দেখা গিয়েছে সঞ্জনাকে। সব্যসাচীর বধূ বেশ নিয়ে কথা তো কম হয় না। কোন কন্যাকে কেমন দেখাচ্ছে সেই সাজে, তা নিয়ে সর্বত্রই চলে চর্চা। তাঁর পোশাক-গয়নায় এক-এক রকম চমক আসে, এক-এক ক্ষেত্রে। এ বারেরটা আনলেন তারকা সঞ্চালক। তাই উত্তেজনা আরও বেশি।

একই ডিজাইনারের ছোঁয়া ছিল বরের সাজেও। স়ঞ্জনার লেহঙ্গার সঙ্গে রং-মিলান্তি বেশ। সিল্কের গোলাপি শেরওয়ানির সঙ্গে শাল। যশপ্রীতের পরনে তসর ও জর্জেটের মিশেলে জড়ির কাজের সেই শালও সব্যসাচীর শিল্প।

তারকা দম্পতির স্বপ্ন উড়ানের শুরুর সেই গোলাপি দৃশ্য দেখেই মুগ্ধ হলেন নেটাগরিকেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE