Advertisement
০২ জুন ২০২৪
Sara Ali Khan

Sara Ali Khan: ঋতুস্রাব উপেক্ষা করেই শরীরচর্চা, ভাইরাল ভিডিয়োতে প্রেরণা জোগালেন সারা

কনকনে শীত ও ঋতুস্রাবের যন্ত্রণা উপেক্ষা করে পুরোদমে শরীরচর্চা সইফ কন্যা সারার, ভাইরাল ভিডিয়ো।

দেখে নিন সারা আলি খানের শরীরচর্চার ভিডিয়ো

দেখে নিন সারা আলি খানের শরীরচর্চার ভিডিয়ো

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০২১ ১৩:৫৭
Share: Save:

একা শীতে রক্ষা নেই, দোসর ঋতুস্রাব। তবু জিম যাত্রায় বিমুখ নন সইফ আলি খানের কন্যা অভিনেত্রী সারা আলি খান। বরং শরীরের নিস্তেজ ভাব কমাতে শরীরচর্চাতেই মনোনিবেশ করলেন তিনি। নেটমাধ্যমে আসতেই মুহূর্তে ভাইরাল সারার জিমে ঘাম ঝরানোর ভিডিয়ো।

সারা আলি খান।

সারা আলি খান। ছবি: সংগৃহীত

নিজেই নিজের শরীরচর্চার ভিডিয়ো নেটমাধ্যমে প্রকাশ করে সারা জানান, এমনিতেই প্রচণ্ড ক্লান্ত ও অবসন্ন বোধ করছিলেন তিনি, সঙ্গে যোগ হয়েছিল ঋতুস্রাবের সমস্যা। কিন্তু তাই বলে শরীরচর্চায় ঘাটতি? নৈব নৈব চ। কাজেই ক্লান্তি ঝেড়ে ফেলতে ও শারীরিক ব্যথা বেদনা কমাতে পুরো মাত্রায় শারীরিক কসরত করলেন সইফ কন্যা। সাইকেল চালানো থেকে কার্ডিও, বাদ দিলেন না কিছুই। রইল হলুদ খেলোয়াড়ী পোশাকে সারার জিম যাপনের সেই ভাইরাল ভিডিয়ো।

ঋতুস্রাবের সময় মেয়েদের শরীরচর্চা করা উচিত কি না, তা নিয়ে নানা রকম তর্ক লেগেই থাকে। কেউ কেউ মনে করেন একদমই ব্যায়াম করা উচিত নয়। কেউ আবার মনে করেন হাল্কা স্ট্রেচিং বা যোগাসন করা যেতে পারে। তবে বেশির ভাগ শরীরচর্চার প্রশিক্ষকরা মনে করেন, ঋতুস্রাবের সঙ্গে শরীরচর্চার কোনও বিরোধ নেই। বরং এই সময়ে কিছু ব্যায়াম করলে শরীর ঝরঝরে থাকবে অনেক বেশি। ফেসবুক-ইনস্টাগ্রামে সারার অনুগামীর সংখ্যা অনেক। তাই এই ভিডিয়ো দেখে হয়তো অনেক মেয়েই ভয় বা ভুল ধারণা কাটিয়ে ঋতুস্রাবের দিনগুলোয় শরীরচর্চা করার দিকে ঝুঁকবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sara Ali Khan Fitness Health gym Workout
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE