Advertisement
১৪ জুন ২০২৪
Viral News

কখনও বিড়ালের সঙ্গে, কখনও সহশিল্পীর সঙ্গে মিলনে মত্ত গায়িকা! নিজেই ফাঁস করলেন ‘গোপন মুহূর্ত’

ব্রাজিলের গায়িকা ডরথ হেলেনা ডি সুসা আলভেস এখন পর্ন সাইটে দুষ্টু ভিডিয়ো পোস্ট করছেন। হঠাৎ পেশা বদল করলেন কেন তিনি?

নিজের সঙ্গীর সঙ্গে মিলনের ভিডিয়ো ক্লিপ পর্ন সাইটে ছাড়তে চলেছেন গায়িকা।

নিজের সঙ্গীর সঙ্গে মিলনের ভিডিয়ো ক্লিপ পর্ন সাইটে ছাড়তে চলেছেন গায়িকা। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
সাও পাওলো (ব্রাজিল) শেষ আপডেট: ২৭ মার্চ ২০২৩ ১৮:৫৩
Share: Save:

গান গেয়ে যা উপার্জন করতেন তাতে মোটেই সন্তুষ্ট নন গায়িকা, অতিরিক্ত আয়ের জন্য অন্য গায়কের সঙ্গে নিজের মিলনের ভিডিয়োই পর্ন ওয়েবসাইটে দিতে চলেছেন তিনি। ব্রাজিলের গায়িকা ডরথ হেলেনা ডি সুসা আলভেস এখন পর্ন সাইটে দুষ্টু ভিডিয়ো পোস্ট করে প্রতি মাসে মোটা অঙ্কের টাকা উপার্জন করছেন।

সম্প্রতি গায়িকায় একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে দুই বিড়াল সঙ্গে যৌনতায় মেতেছেন তিনি। এ বার গায়িকা নিজেই ঘোষণা করলেন যে তিনি স্টেজে নিজের সঙ্গীর সঙ্গে মিলনের ভিডিয়ো ক্লিপ ছাড়তে চলেছেন তিনি। হেলেনার সঙ্গী এমসি ল্যানও এক জন গায়ক। সম্প্রতি এমসি নিজের এক গানের অনুষ্ঠানে অনুরাগীরদের সামনে এই ভিডিয়ো প্রকাশের কথা ঘোষণা করেন।

এমসি-র এই ঘোষণার পর হেলেনা তাঁর সঙ্গে বিছানায় শুয়ে রয়েছেন এমন একটি ভিডিয়োর ঝলক সমাজমাদ্যমে পোস্ট করেছেন। হেলেনার এই কাণ্ড-কারখানা দেখে তাঁর অনুরাগীরা স্তম্ভিত। কয়েক দিন আগেই স্টেজের পাশে অনুরাগীর সঙ্গে উদ্দাম যৌনতায় মত্ত হয়ে পড়েন তিনি। সেই ভিডিয়োও সমাজমাধ্যমে ভাইরাল হয়ে যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral News Viral Videos
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE