০২ মে ২০২৪
Anandabazar Whatsapp Channel Subscription

খবর পাওয়া এখন আরও সহজ! ফলো করুন আনন্দবাজার অনলাইনের হোয়াট্‌সঅ্যাপ চ্যানেল

সম্প্রতি হোয়াট্‌সঅ্যাপ চ্যানেল চালু করেছে আনন্দবাজার অনলাইন। অর্থাৎ আনন্দবাজার অনলাইনে প্রকাশিত খবরাখবর এখন আরও সহজে দেখতে পাবেন ব্যবহারকারীরা।

আনন্দবাজার অনলাইনের হোয়াট্‌সঅ্যাপ চ্যানেল

আনন্দবাজার অনলাইনের হোয়াট্‌সঅ্যাপ চ্যানেল

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০২৩ ১৫:৪৪
Share: Save:

এই ডিজিটাল মিডিয়ার যুগে হোয়াট্সঅ্যাপ ছাড়া যেন চলাই দায়! তার উপরে নিয়মিত নতুন নতুন ফিচার। যেমন, হোয়াট্সঅ্যাপের নবতম সংযোজন হোয়াট্‌সঅ্যাপ চ্যানেল। যার মাধ্যমে কোনও ব্যবহারকারী নিজের চ্যানেলও খুলতে পারবেন। আবার অন্য চ্যানেল ফলো করে সেই চ্যানেলের জরুরি আপডেটও পেতে পারবেন।

সম্প্রতি হোয়াট্‌সঅ্যাপ চ্যানেল চালু করেছে আনন্দবাজার অনলাইন। অর্থাৎ আনন্দবাজার অনলাইনে প্রকাশিত খবরাখবর এখন আরও সহজে দেখতে পাবেন ব্যবহারকারীরা।

কী ভাবে ফলো করবেন আনন্দবাজার অনলাইনের হোয়াট্‌সঅ্যাপ চ্যানেল?

প্রথমে নিজের হোয়াট্‌সঅ্যাপ অ্যাপ্লিকেশনটি খুলুন। চলে যান ‘আপডেট’ নামে আসা নতুন ট্যাবে। সেখানে ‘স্ট্যাটাস’ এবং ‘চ্যানেলস্’ নামে দু’টি ট্যাব রয়েছে। ‘চ্যানেলস্’-এর পাশে থাকা ‘প্লাস’ আইকনটি ক্লিক করুন। ‘ফাইন্ড চ্যানেল’ অপশনটিতে গিয়ে লিখুন ‘Anandabazar Patrika’। পাশের ‘প্লাস’ আইকনটি ক্লিক করে চ্যানেলটিকে ফলো করুন। অথবা চ্যানেলের ভিতরে প্রবেশ করে ‘Follow’ বোতামটি ক্লিক করুন।

চ্যানেলের নোটিফিকেশন চালু রাখার জন্য ‘বেল’ অথবা ‘নোটিফিকেশন’ আইকনটি ক্লিক করতে ভুলবেন না যেন। কারণ হোয়াট্‌সঅ্যাপে সাধারণত কোনও চ্যানেল ফলো করার পরে, সংশ্লিষ্ট চ্যানেলের নোটিফিকেশন প্রাথমিকভাবে বন্ধ থাকে।

কেন ফলো করবেন আনন্দবাজার অনলাইনের হোয়াট্‌সঅ্যাপ চ্যানেল?

তথ্যের যানজট থেকে বেরিয়ে প্রত্যেকেই চান নিজের মতো করে খবর বেছে নিতে। রোজকার ব্যস্ত রুটিনের মধ্যে যদি পছন্দের খবর হাতের কাছে পেতে চান, তা হলে আনন্দবাজার অনলাইনের হোয়াট্‌সঅ্যাপই হতে পারে আপনার সেরা ঠিকানা। বিনোদন থেকে খেলা, রাজনীতি থেকে জীবনধারা, দেশ-বিদেশের সব খবরই পেয়ে যাবেন এক ক্লিকে।

তা হলে আর দেরি কেন? আজই ফলো করুন আনন্দবাজার অনলাইনের হোয়াট্‌সঅ্যাপ চ্যানেল

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:

Share this article

CLOSE