Advertisement
০২ মে ২০২৪
Juvenile

Blackmail: মায়ের ছবি বিকৃত করে ছেলের থেকে ৪০ হাজার টাকা আদায়, গ্রেফতার তিন নাবালক

নেটমাধ্যমে ছবি ছড়িয়ে পড়বে, এই ভয়ে কাউকে কিছু বলতে পারেনি ব্ল্যাকমেলের শিকার হওয়া ছেলেটি। বাড়ি থেকে টাকা চুরি করে দাবি মেটাতে থাকে সে।

কিশোরদের কীর্তি!

কিশোরদের কীর্তি! ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
কোয়েম্বাত্তূর শেষ আপডেট: ০৭ অগস্ট ২০২২ ১৭:৪৬
Share: Save:

চতুর্থ শ্রেণির এক ছাত্রের মায়ের বিকৃত করা ছবি নেটমাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ৪০ হাজার টাকা আদায় করার অভিযোগে তিন নাবালককে গ্রেফতার করল পুলিশ। তামিলনাড়ুর কোয়েম্বাটোরের ঘটনা। গ্রেফতার হওয়া এক নাবালক ওই ছাত্রের প্রতিবেশী বলে খবর।

পুলিশ সূত্রে খবর, ওই বালক এক অভিযুক্তের মায়ের কাছে হিন্দি পড়তে যেত। তখনই ওই গৃহশিক্ষিকার ছেলে তাঁর সঙ্গে বন্ধুত্ব পাতায়। বন্ধুত্বের অছিলায় ছেলেটির থেকে তার মায়ের কিছু ছবি পায় সে। তার পর ১৪ ও ১৫ বছর বয়সি দুই বন্ধুর সঙ্গে মিলে বিকৃত করে ছবি। সেই বিকৃত করা ছবি দেখিয়েই ওই বালকের থেকে টাকা চাইতে থাকে তারা। তিন জনে মিলে প্রায় ৪০ হাজার টাকা এ ভাবে আদায় করে।

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, নেটমাধ্যমে ছবি ছড়িয়ে পড়বে, এই ভয়ে কাউকে কিছু বলতে পারেনি ব্ল্যাকমেলের শিকার হওয়া ছেলেটি। বাড়ি থেকে টাকা চুরি করে দাবি মেটাতে থাকে সে। শুক্রবার টাকা চুরি করার সময়ে ছেলেকে হাতেনাতে ধরে ফেলেন তার বাবা। আর তার পরই জানাজানি হয় বিষয়টি। দেরি না করেই ছেলেকে সঙ্গে নিয়ে পুলিশের কাছে অভিযোগ জানান তিনি। তার পরই গ্রেফতার করা হয়েছে তিন জনকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Juvenile abuse Blackmail
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE