Advertisement
২১ মে ২০২৪
Smriti Irani

চিনতে পারছেন এই অভিনেত্রীকে? সংসদে বিরোধীদের আক্রমণে সিদ্ধহস্ত এই দাপুটে নেত্রী

অভিনেতা-অভিনেত্রীরা মাঝেমাঝেই নিজেদের ছোটবেলার ছবি ইনস্টাগ্রামে ভাগ করে থাকেন। এ বার সেই স্রোতে গা ভাসালেন কেন্দ্রীয় মন্ত্রী। তরুণী বয়সের ছবি ভাগ করে চমকে দিলেন অনুরাগীদের।

চিনতে পারছেন কে ইনি?

চিনতে পারছেন কে ইনি? ছবি: ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২৪ ১৯:০১
Share: Save:

কটা চোখ। ছোট করে কাটা কোঁকড়া চুল। ফ্লোরাল প্রিন্টের পোশাক। এক দৃষ্টিতেই যেন কেড়ে নেবেন বহু পুরুষের হৃদয়। চিনতে পারছেন এই তরুণীকে? এক কালের হিন্দি সিরিয়ালের পরিচিত মুখ তিনি। এখন অবশ্য বদলে গিয়েছে তাঁর পরিচয়। কেন্দ্রীয় মন্ত্রী হিসাবে দায়িত্ব সামলাচ্ছেন বেশ কিছু বছর ধরে। সংসদে কড়া ভাষায় বিরোধীদের আক্রমণ করতে সিদ্ধহস্ত তিনি। বুঝতে পারছেন, কার কথা বলা হচ্ছে?

নিজের পুরনো ছবি ভাগ করে নিয়ে সমাজমাধ্যমে নজর রেখেছেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি। ২১ বছর বয়সে যখন স্মৃতি মডেলিং করতেন, সেই সময়ের ছবি পোস্ট করা মাত্র ছড়িয়ে পড়ে চারিদিকে। এখনকার স্মৃতির সঙ্গে সেই ছবির প্রায় কোনও মিল খুঁজে পাচ্ছেন না অনুরাগীরা।

এই ছবি দেখে বলিউডের অভিনেত্রীরাও নানা রকম মন্তব্য করেছেন। অভিনেত্রাী মৌনি রায় লিখেছেন, ‘‘ফুল সব সময়ই ফুলই থাকে।’’ অভিনেত্রী মন্দিরা বেদী লিখেছেন, ‘‘কী মিষ্টি ছবিটা।’’ এক অনুরাগী লিখেছেন, !‘আপনি সব সময়ই আমার কাছে প্রিয়। ছোটবেলায় ‘কিউ কি সাস ভি কভি বহু থি’ দেখতাম। সেই সময় থেকেই আমি আপনার অনুরাগী। আপনি তখনও সুন্দর ছিলেন, এখনও একই রকম সুন্দর আছেন। সৌন্দর্যের পাশাপাশি আপনার মনটাও সুন্দর।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Smriti Irani union minister
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE