Advertisement
০১ জুন ২০২৪
Bizarre

রাস্তায় চলতে চলতে হঠাৎ সন্তানের জন্ম দিলেন মাদকাসক্ত তরুণী, ছড়িয়ে পড়ল ভিডিয়ো

হাঁটতে হাঁটতে হঠাৎ থমকে গিয়ে রাস্তার উপর শুয়ে পড়েন তরুণী। তাঁকে দেখে আশপাশ থেকে ছুটে আসেন অন্য পথচারীরা। ওই অবস্থাতেই সন্তানের জন্ম হয়।

image of a baby

তড়িঘড়ি সদ্যোজাত এবং ওই তরুণীকে হাসপাতালে ভর্তি করানো হয়। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২৩ ১৭:৪২
Share: Save:

রাস্তাঘাটে, ট্রেনে-বাসে হঠাৎ প্রসববেদনা উঠে সন্তানের জন্ম দিয়েছেন তরুণী, এর আগেও এমন বহু ঘটনা ঘটেছে। কিন্তু রাস্তায় হাঁটতে হাঁটতে হঠাৎ মাটিতে শুয়ে সন্তানের জন্ম দেওয়া? এমন ঘটনা বোধ হয় বিরল। সম্প্রতি তেমনই একটি ঘটনা ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে।

ভিডিয়োতে দেখা গিয়েছে, আমেরিকার কোনও একটি শহরের ইউনিয়ন স্কোয়্যারের রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিলেন এক তরুণী। অন্তঃসত্ত্বা ছিলেন। কিন্তু সেই মুহূর্তে সন্তান প্রসব করার মতো অবস্থা ছিল না। কিন্তু সময়, দিনক্ষণ দেখে তো আর কারও ধরাধামে আসা আটকানো যায় না। হাঁটতে হাঁটতে হঠাৎ থমকে গিয়ে রাস্তার উপর শুয়ে পড়েন ওই তরুণী। তাঁকে দেখে আশপাশ থেকে ছুটে আসেন অন্য পথচারীরা। এমন ভাবে সন্তানপ্রসব করতে দেখে অস্বস্তিতে পড়েন অনেকেই। এক প্রত্যক্ষদর্শী বলেন, “চোখের সামনে দু’মিনিটের মধ্যে ফুটফুটে একটি বাচ্চাকে জন্মাতে দেখার অভিজ্ঞতা আমার ছিল না। বলে বোঝাতে পারব না সেই মুহূর্তের কথা।”

তড়িঘড়ি সদ্যোজাত এবং ওই তরুণীকে হাসপাতালে ভর্তি করানো হয়। কিন্তু চিকিৎসকরা ওই তরুণীকে পরীক্ষা করে জানিয়েছেন, তিনি মাদকাসক্ত ছিলেন। তার প্রভাবেই এমন অতর্কিতে সন্তান প্রসব করেন তিনি। তবে এখন মা ও শিশু দু’জনেই সুস্থ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizarre Giving Birth
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE