Advertisement
০১ মে ২০২৪
Bizarre Incident

নিজের রান্না করা খাবার দেখে আঁতকে উঠলেন তরুণী, কিন্তু কেন?

নিজের হাতে রান্না করা খাবার দেখেই চমকে গেলেন তরুণী। কী এমন ছিল তাতে?

Woman horrified to find a frog in Pasta Dish.

নিজের রান্না করা খাবার পরিবেশন করার আগেই দেখে আঁতকে উঠলেন তরুণী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২৩ ১৩:২৯
Share: Save:

নিজের রেস্তরাঁর রান্নার জন‍্য বাজার থেকে শাকসব্জি, মাছ-মাংস কিনে আনার পর নিজে হাতেই সে সব পরিষ্কার করে নেন বছর তিরিশের সিমোনা বেকার। এ দিনও তাই করেছিলেন। কিন্তু তার পরেও যা ঘটল, নিজের চোখকেই বিশ্বাস করতে পারছিলেন না সিমোনা।

সিডনি শহরে তাঁর নিজের একটি রেস্তরাঁ আছে। সিমোনা রান্নাও করেন নিজের হাতে। তাঁর হাতের পালং পাস্তা খেতে প্রচুর মানুষ ভিড় করেন। এ দিন নিজের হাতেই পাস্তা রেঁধেছিলেন রেস্তরাঁর হেঁশেলে। কিন্তু সেই পাস্তা পরিবেশন করার আগেই আঁতকে ওঠেন তিনি। পালং শাক, পাস্তা, মশলা, মেয়োনিজ ছাড়াও আরও একটি জিনিস তাঁর চোখে পড়ে। পালং পাস্তার সঙ্গেই রান্না হয়েছে একটি জ‍্যান্ত ব‍্যাঙ। সেটা দেখেই মাথা ঘুরতে শুরু করে সিমোনার।

রান্নার পর অবশ‍্য ব‍্যাঙটি একেবারে নেতিয়ে পড়েছে। কিন্তু কী ভাবে রান্নায় ব‍্যাঙটি এল, সেটাই বুঝতে পারছিলেন না সিমোনা। পরে অবশ‍্য তাঁর মনে হয়, পালং শাকের মধ‍্যেই লুকিয়ে ছিল ছোট ব‍্যাঙটি। পালং শাক ঠিক করে না ধোয়ার কারণেই এই কাণ্ডটি ঘটে। তবে একটা স্বস্তির বিষয় এই যে, খাবারটি কারও পাতে পড়ার আগেই তাঁর চোখে পড়েছে। এই ঘটনার পর একটি ইনস্টাগ্রাম ভিডিয়োয় তিনি পরামর্শ দিয়েছেন, রান্না করার আগে সব সময় কাঁচা শাকসব্জি ভাল করে বহু বার ধুয়ে নেওয়া জরুরি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizarre Incident Bizzare Social Media Sydney
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE