Advertisement
০৪ মে ২০২৪
Upcoming Projects of Raj and DK

‘ফ্যামিলি ম্যান’, ‘ফরজ়ি’ই শেষ নয়! রাজ এবং ডিকে-র হাতে রয়েছে আরও পাঁচটি ব্রহ্মাস্ত্র!

রাজ এবং ডিকে-র ঝুলিতে এখনও বহু ওয়েব সিরিজ়ের কাজ রয়েছে। কোনও ওয়েব সিরিজ় শুটিংয়ের অন্তিম পর্যায়ে আবার কোনও সিরিজ় নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়ে গিয়েছে।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২৩ ১১:৫১
Share: Save:
০১ ১৪
Raj and DK

২০০৯ সালে ক্রাইম ঘরানার মাধ্যমেই হাতেখড়ি রাজ নিদিমোরু এবং কৃষ্ণা ডিকে-র। তার পর ‘শোর ইন দ্য সিটি’, ‘গো গোয়া গন’, ‘হ্যাপি এন্ডিং’, ‘এ জেন্টেলম্যান’ ছবি পরিচালনার দায়িত্বে ছিলেন এই জুটি। ‘স্ত্রী’ ছবির প্রযোজনাও করেছিলেন রাজ এবং ডিকে।

ছবি: সংগৃহীত

০২ ১৪
Raj and DK

কিন্তু ‘ফ্যামিলি ম্যান’ ওয়েব সিরিজ়ের প্রথম পর্ব মুক্তি পাওয়ার পর দর্শকের যেন রাজ এবং ডিকে-র কাছ থেকে আশা দিন দিন বেড়েই চলেছে। এই জুটি নতুন কোনও কাজে হাত দিয়েছেন মানেই গল্পের মধ্যে কিছু অভিনবত্ব থাকবে, এমন প্রত্যাশা নিয়ে অপেক্ষা করেন দর্শক।

ছবি: সংগৃহীত

০৩ ১৪
Shahid Kapoor

ওটিটি প্ল্যাটফর্মে রাজ এবং ডিকে-র ‘ফরজ়ি’ মুক্তি পাওয়ার আশায় দিন গুনছিল দর্শক। আনুষ্ঠানিক ভাবে ওয়েব সিরিজ়টি মুক্তি পাওয়ার কথা ছিল ১০ ফেব্রুয়ারি। কিন্তু দর্শককে চমক দিতে ৯ ফেব্রুয়ারি সন্ধ্যায় মুক্তি পেয়ে যায় ‘ফরজ়ি’।

ছবি: সংগৃহীত

০৪ ১৪
Raj and DK

তবে, রাজ এবং ডিকে এখানেই থামছেন না। তাঁদের ঝুলিতে এখনও বহু ওয়েব সিরিজ়ের কাজ রয়েছে। কোনও ওয়েব সিরিজ় শুটিংয়ের অন্তিম পর্যায়ে আবার কোনও সিরিজ় নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়ে গিয়েছে।

ছবি: সংগৃহীত

০৫ ১৪
The Family Man poster

‘দ্য ফ্যামিলি ম্যান’-এর দ্বিতীয় পর্ব এমন একটি জায়গায় শেষ হয়েছে যে, দর্শক পরের পর্ব মুক্তির আশায় মুখিয়ে রয়েছে। তৃতীয় পর্বে অতিমারি চলাকালীন উত্তর-পূর্ব ভারতের উপর মূল চিত্রনাট্য তৈরি করা হয়েছে। ২০২৩ সালেই ‘দ্য ফ্যামিলি ম্যান’-এর তৃতীয় পর্ব নিয়ে আসতে চলেছে রাজ এবং ডিকে।

ছবি: সংগৃহীত

০৬ ১৪
Gulkanda Tales poster

২০২৩ সালের শেষের দিকে মুক্তি পাওয়ার কথা রাজ এবং ডিকে-র ‘গুলকন্দ টেলস’। এই ওয়েব সিরিজ়টি কমেডি ঘরানার। অ্যামাজন প্রাইম ভিডিয়ো ওটিটি প্ল্যাটফর্ম এই ওয়েব সিরিজ়ের স্বত্ব কিনেছে।

ছবি: সংগৃহীত

০৭ ১৪
Pankaj Tripathi and Patralekha

‘গুলকন্দ টেলস’ ওয়েব সিরিজ়ে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে পঙ্কজ ত্রিপাঠী এবং পত্রলেখাকে। এ ছাড়াও কুণাল খেমু এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ও অভিনয় করবেন এই সিরিজ়ে।

ছবি: সংগৃহীত

০৮ ১৪
Priyanka Chopra Jonas in Citadel web series

অ্যামাজন প্রাইম ভিডিয়োতে মুক্তি পেতে চলেছে রুসো ব্রাদার্স পরিচালিত কল্পবিজ্ঞান ঘরানার ‘সিটাডেল’। এই ওয়েব সিরিজ়ে অভিনয় করতে দেখা যাবে প্রিয়ঙ্কা চোপড়া জোনাস এবং রিচার্ড ম্যাডেনকে। ২০২৩ সালেই এই ওয়েব সিরিজ়টি মুক্তি পাওয়ার কথা। কিন্তু রুসো ভ্রাতৃদ্বয় ভারতীয় দর্শকের জন্যও উপহার এনেছেন।

ছবি: সংগৃহীত

০৯ ১৪
Varun Dhawan

‘সিটাডেল’-এর ভারতীয় সংস্করণ তৈরি করা হবে, যার প্রযোজনার দায়িত্বে থাকবেন রাজ এবং ডিকে। এই সিরিজ়ে গুপ্তচরের ভূমিকায় দেখা যাবে বরুণ ধওয়ানকে।

ছবি: সংগৃহীত

১০ ১৪
Samantha Ruth Prabhu

বরুণের পাশাপাশি অভিনয় করতে দেখা যাবে দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভুকেও। রুসো ব্রাদার্স জানিয়েছেন যে, শুধু ভারত নয়, একে একে বিভিন্ন দেশে ছড়িয়ে যাবে ‘সিটাডেল’। সেখানকার জল-হাওয়ায় বেড়ে উঠবে নতুন নতুন গুপ্তচর কাহিনি।

ছবি: সংগৃহীত

১১ ১৪
Raj and DK

ডিএনএ-কে দেওয়া এক সাক্ষাৎকারে ডিকে বলেছেন, ‘‘এই সিরিজ়ের মূল আকর্ষণ হল যে গল্প আমাদের। কিন্তু ওদের দুনিয়া ওদের ব্রহ্মাণ্ডে আমাদের গল্প লেখা হবে। যেমন ভাবে ‘ফরজ়ি’র গল্প ভেবেছিলাম, ঠিক তেমন ভাবেই এই গল্প লিখব। সোজা কথায়, প্লেট ওদের, কিন্তু সেই প্লেটের উপর যে খাবার থাকবে তা আমরা রান্না করব।’’

ছবি: সংগৃহীত

১২ ১৪
Raj and DK

‘মিসফিটস অফ দ্য ওয়ার্ল্ড’ থেকে খানিকটা অনুপ্রেরণা নিয়ে রাজ এবং ডিকে জুটি বানাতে চলেছে একটি ওয়েব সিরিজ় যার নাম ‘গানস্ অ্যান্ড গুলাবস্’। নেটফ্লিক্স এই ওয়েব সিরিজ়ের স্বত্ব কিনেছে।

ছবি: সংগৃহীত

১৩ ১৪
Raj and DK with Rajkumar Rao

‘গানস্ অ্যান্ড গুলাবস্’ ওয়েব সিরিজ়ে মুখ্য চরিত্রে অভিনয় করবেন দুলকির সলমন এবং রাজকুমার রাও। এ ছাড়াও আদর্শ গৌরব এবং গুলশন দেভাইয়ার মতো তারকাদের গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

ছবি: সংগৃহীত

১৪ ১৪
Guns & Gulaabs poster

যে ব্যক্তিরা সমাজের সঙ্গে নিজেদের মানিয়ে চলতে পারেন না, যাঁদের সমাজে বাস করার ‘অনুপযুক্ত’ তকমা দেওয়া হয়, তাঁদের কাহিনি তুলে ধরা হবে ‘গানস্ অ্যান্ড গুলাবস্’-এ। কমেডি ঘরানার সঙ্গে ক্রাইম এবং থ্রিলার ঘরানারও এক মেলবন্ধন দেখা যাবে এই ওয়েব সিরিজ়ে।

ছবি: সংগৃহীত

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE