Advertisement
০৪ মে ২০২৪
Sports News

ক্যানভাসে বিরাট, বিক্রি হল ২৩কোটি ৭০ লাখে

১০ বছরের আইপিএল জীবন কাটিয়ে তিনি এখন ভারতীয় ক্রিকেট দল এমন কী আইপিএল ফ্র্যাঞ্চাইজিরও অধিনায়ক। ভারতীয় টেস্ট ক্রিকেট থেকে ওয়ান ডে সেখান থেকে টি২০, সব দায়িত্বই এখন তাঁর হাতে।

বিরাট কোহালির চ্যারিটি ডিনারের মুহূর্ত। ছবি: টুইটার।

বিরাট কোহালির চ্যারিটি ডিনারের মুহূর্ত। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১৪ জুন ২০১৭ ১৬:২৫
Share: Save:

২০০৮ থেকে ২০১৭। আইপিএল-এর ১০ বছর। অনেকেই খেলছেন প্রথম থেকে। সেই তালিকায় রয়েছেন ভারত অধিনায়কও। ২০০৮ থেকেই তিনি বেঙ্গালুরুর সদস্য। এখন অধিনায়কও। এ বার তাঁর জীবনই উঠে এল ক্যানভাসে।

আরও খবর: ‘অনুষ্কাকে কথাটা বলার সময় চোখে জল চলে এসেছিল’

১০ বছরের আইপিএল জীবন কাটিয়ে তিনি এখন ভারতীয় ক্রিকেট দল এমন কী আইপিএল ফ্র্যাঞ্চাইজিরও অধিনায়ক। ভারতীয় টেস্ট ক্রিকেট থেকে ওয়ান ডে সেখান থেকে টি২০, সব দায়িত্বই এখন তাঁর হাতে। টানা কয়েক বছর রয়েছেন সাফল্যের তুঙ্গে।আইপিএল-এ এই মরসুমটা ভাল যায়নি। মাঝে একটু অফফর্ম তার পর চ্যাম্পিয়ন্স ট্রফিতে আবার ঘুরে দাঁড়ানো। তিনি বিরাট কোহালি। তাঁর অধিনায়কত্বেই এই মুহূর্তে চ্যাম্পিয়ন্স ট্রফির সেমিফাইনালে ভারত। সেই বিরাট কোহালির ১০ বছরের ক্রিকেট জীবন নিয়ে ছবি এঁকে ফেলেছেন সাশা জাফরি। যে ছবি বিক্রি হয়েছে ২৩ কোটি ৭০ লক্ষ টাকায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE