Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Cristiano Ronaldo

অসাধারণ গোল করে যেন বাবাকেও ছাপিয়ে গেল জুনিয়র রোনাল্ডো, দেখুন ভিডিও

রিয়াল মাদ্রিদের চ্যাম্পিয়ন্স লিগ জয়ের পর শনিবার রাতে মিলেনিয়াম স্টেডিয়াম তখন রোনাল্ডো রোনাল্ডো রব। খেলা শেষে তখন পরিবারের সঙ্গে জয়ের আনন্দ ভাগ করে নিচ্ছেন সিআরসেভেন।

রোনাল্ডোর ছায়া রোনাল্ডোতে।

রোনাল্ডোর ছায়া রোনাল্ডোতে।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০৭ জুন ২০১৭ ১৫:৪০
Share: Save:

কথায় বলে, বাপ কা বেটা সিপাহী কা ঘোড়া.. সেই কথাই একেবারে আক্ষরিক অর্থে প্রমাণ করে ছাড়লেন জুনিয়র রোনাল্ডো। অসাধারণ দক্ষতায় গোল করে তাক লাগিয়ে দিল জুনিয়র।

আরও পড়ুন- ম্যাচ জিতলেও ফিল্ডিংয়ে উন্নতি চাই

রিয়াল মাদ্রিদের চ্যাম্পিয়ন্স লিগ জয়ের পর শনিবার রাতে মিলেনিয়াম স্টেডিয়াম তখন রোনাল্ডো রোনাল্ডো রব। খেলা শেষে তখন পরিবারের সঙ্গে জয়ের আনন্দ ভাগ করে নিচ্ছেন সিআরসেভেন। বান্ধবী জর্জিনা রড্রিগেজ, ভাই হুগো অ্যাভেইরো এবং মা ডোলোরেস অ্যাভেইরোর সঙ্গে ফ্রেমবন্দি ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। সেই পারিবারিক আনন্দে তখন গা ভাসিয়েছে আপামর রিয়াল সমর্থকও।

দেখুন সেই ভিডিও

হঠাত্ই সমর্থকদের নজর চলে গেল মাঠের অন্য প্রান্তে। সেখানে তখন বল পায়ে কেরামতি দেখাচ্ছে এক খুদে। ছোট্ট পায়ের ডজে ছিটকে যাচ্ছে তার সমবয়সীরা। বছর ছয়েকের বালকের অসাধারণ পায়ের কাজ তখন মুগ্ধ উপস্থিত দর্শক। একেবারে রোনাল্ডীয় কায়দায় সে তখন দু’জনকে কাটিয়ে পেনাল্টি বক্স থেকে সোজা গোল পোস্টে পাঠিয়ে দিয়েছে বল। গোলকিপার কিছু বুঝে ওঠার আগেই জালে জড়িয়ে যায় সে বল।

রিয়ালের ১২ বার চ্যাম্পিয়ন্স লিগ খেতাবের মাঝে রোনাল্ডো জুনিয়রের এই অসাধারণ খেলার মুহূর্তও আলোচনার বিষয় হয়ে ওঠে। সোশ্যাল মিডিয়া তো বলতে শুরু করেছে, বাবার মতো ক্ষিপ্র পা পেয়েই জন্মেছে রোনাল্ডো জুনিয়র!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE