Advertisement
০৫ মে ২০২৪
FC Barcelona

বার্সাতেই থাকার সিদ্ধান্ত মেসির

বুধবার বার্সেলোনার পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয় পুরনো চুক্তি শেষ হলেই আরও এক বার এই কিংবদন্তি ফুটবলারের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছে তারা।

লিওনেল মেসি। ছবি: এপি।

লিওনেল মেসি। ছবি: এপি।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০৫ জুলাই ২০১৭ ২৩:৫৬
Share: Save:

আরও এক বার বার্সেলোনা সমর্থকদের মুখে হাসি ফোটাতে চলেছেন ফুটবল যুবরাজ লিওনেল মেসি। ছোট বেলার বান্ধবী আন্তোনেল্লা রোকুজ্জো কে বিয়ের পরেই ন্যু-ক্যাম্পের সমর্থকদের দিলেন অনবদ্য এক উপহার।

আরও পড়ুন: বাতিল, বুড়ো ফুটবলারদের নিশ্চিত আবাসন আইএসএল

বুধবার বার্সেলোনার পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয় পুরনো চুক্তি শেষ হলেই আরও এক বার এই কিংবদন্তি ফুটবলারের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছে তারা। ২০২১ পর্যন্ত মেসির সঙ্গে চুক্তি করার কথা বার্সা কর্তৃপক্ষের। এ দিন বার্সেলোনার পক্ষ থেকে বলা হয়, “গত এক যুগ ধরে বার্সেলোনা ফুটবলকে এক অন্য উচ্চতায় নিয়ে গেছে মেসি, এই ধরনের উথ্থান এর আগে খুব কমই দেখেছে ফুটবল বিশ্ব।”

🔥 🔥

১৩ বছর বয়স থেকে বার্সেলোনার জার্সি গায়ে খেলছে মেসি। বার্সেলোনা সি, বার্সেলোনা বি হয়ে মূল দলে ঢোকা। ২০০৪ থেকে বার্সার হয়ে ৫৮৩টি ম্যাচ খেলে মেসির গোল সংখ্যা ৫০৭। গত ১৭ বছরে অনেক ইতিহাসেরই সাক্ষী থেকেছেন এই তারকা ফুটবলার। দলকে এনে দিয়েছেন অসংখ্য সাফল্য। সেই মেসিকে আরও এক বার ধরে রাখতে পেরে স্বভাবতই উচ্ছসিত বার্সা সমর্থকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE