Advertisement
০৪ মে ২০২৪

চেন্নাইয়ে ফেরার পথে ধোনি

গভর্নিং কাউন্সিলের বৈঠকে এ দিন ঠিক হয়, প্লেয়ার্স রিটেনশন (নিলামের আগে) এবং রাইট টু ম্যাচ (নিলামের সময়) পদ্ধতি মিলিয়ে মোট পাঁচ জন ক্রিকেটার ধরে রাখতে পারবে ফ্র্যাঞ্চাইজিগুলো।

প্রত্যাবর্তন: চেন্নাইয়ের জার্সিতে হয়তো ফের ধোনি। ফাইল চিত্র

প্রত্যাবর্তন: চেন্নাইয়ের জার্সিতে হয়তো ফের ধোনি। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৭ ডিসেম্বর ২০১৭ ০৪:৩৯
Share: Save:

পরের বছরের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) আবার চেন্নাই সুপার কিংগসের সেই হলুদ জার্সি পরে খেলতে দেখা যেতে পারে মহেন্দ্র সিংহ ধোনিকে। বুধবারে নয়াদিল্লিতে আইপিএলের গভর্নিং কাউন্সিলের বৈঠকে সিদ্ধান্ত নেওয়া হয়েছে, পরের আইপিএলের জন্য ক্রিকেটার ধরে রাখতে পারবে ফ্র্যাঞ্চাইজিগুলো। যার পরেই ধরে নেওয়া হচ্ছে ধোনি তাঁর প্রিয় সিএসকে-তে আবার ফিরে যাবেন।

স্পট ফিক্সিং এবং বেটিংয়ের সঙ্গে যুক্ত থাকায় সিএসকে এবং রাজস্থান রয়্যালস-কে দু’বছরের জন্য সাসপেন্ড করা হয়েছিল। ধোনি চলে গিয়েছিলেন পুণে-তে। কিন্তু তা বলে সিএসকে মালিক এবং ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রাক্তন প্রেসিডেন্ট নারায়ণস্বামী শ্রীনিবাসনের সঙ্গে ধোনির কোনও ভাবেই সম্পর্ক খারাপ হয়নি। বরং দেখা গিয়েছে, শ্রীনিবাসনের তামিলনাড়ু প্রিমিয়ার লিগের সময় চেন্নাইয়ে হাজির হয়ে গিয়েছেন ধোনি। ফলে ধরেই নেওয়া হচ্ছে, পরের বছর সিএসকে-র হয়েই মাঠে নামবেন তিনি।

গভর্নিং কাউন্সিলের বৈঠকে এ দিন ঠিক হয়, প্লেয়ার্স রিটেনশন (নিলামের আগে) এবং রাইট টু ম্যাচ (নিলামের সময়) পদ্ধতি মিলিয়ে মোট পাঁচ জন ক্রিকেটার ধরে রাখতে পারবে ফ্র্যাঞ্চাইজিগুলো। সিএসকে এবং রাজস্থান রয়্যালস অবশ্য সে সব ক্রিকেটারদেরই নিতে পারবে যাঁরা ২০১৫ সালে যথাক্রমে তাদের দলের হয়ে খেলেছিলেন এবং পরবর্তীকালে পুণে এবং গুজরাতের হয়ে খেলেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

MS Dhoni CSK IPL IPL11 Cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE