Advertisement
১৮ মে ২০২৪
Babar Azam

Babar Azam: আবার পাকিস্তানের উপর বাজি, কার ভরসায় টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতার স্বপ্ন দেখছেন ওয়াকার

গত বার সেমিফাইনাল থেকে বিদায় নিয়েছিল পাকিস্তান। এ বার তাদের চ্যাম্পিয়ন হতে দেখতে চাইছেন প্রাক্তন পাক বোলার।

কে বিশ্বকাপ জেতাবেন পাকিস্তানকে, বললেন ওয়াকার।

কে বিশ্বকাপ জেতাবেন পাকিস্তানকে, বললেন ওয়াকার। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১১ জুলাই ২০২২ ১৭:৫৬
Share: Save:

গত বার সেমিফাইনালে থেমে গিয়েছিল পাকিস্তানের দৌড়। এ বার তারা বিশ্বকাপ জেতার ক্ষমতা রাখে। এমনটাই মনে করছেন সে দেশের প্রাক্তন বোলার ওয়াকার ইউনিস। তাঁর বিশ্বাস, পাকিস্তানকে ট্রফি এনে দিতে পারেন বাবর আজম। বোলাররাও অস্ট্রেলিয়ার মাটিতে বড় ভূমিকা নিতে পারেন বলে মনে করছেন তিনি।

আইসিসি-র ওয়েবসাইটে ওয়াকার বলেছেন, “আমাদের বিশ্বকাপ জেতার ভালই সম্ভাবনা রয়েছে। অস্ট্রেলিয়ার পিচ ব্যাটারদের জন্য সুবিধাজনক। তাই ওখানকার পিচে ব্যাটিং করার মতো ক্রিকেটার আমাদের দলে রয়েছে।” কে পাকিস্তানের সবচেয়ে ভাল ব্যাটার সে প্রসঙ্গে ওয়াকার বলেছেন, “নিঃসন্দেহে বাবর উপরের সারিতে গুরুত্বপূর্ণ ভূমিকা নিতে চলেছে। বিশ্বকাপে ও ভালই খেলবে বলে আমার বিশ্বাস। বাবর এখন আমাদের দলের লাখ টাকার ক্রিকেটার। বিশ্বের বাকি বড় বড় ক্রিকেটারের সঙ্গে অনায়াসে ওর তুলনা করা যায়। তবে বাবর এখন তরুণ ক্রিকেটার। এখনও অনেক ক্রিকেট খেলা বাকি। ও অবসর নিলে তখন আপনারা বাকিদের সঙ্গে ওর তুলনা করতে পারেন।”

ওয়াকারের সংযোজন, “আমাদের বোলিং আক্রমণও বিশ্বের অন্যতম সেরা। গত বছর ছ’-সাতজন জোরে বোলারকে আমরা খেলিয়েছি। প্রত্যেকে ভাল খেলেছে। প্রধান ভূমিকা নিতে হবে হ্যারিস রউফ এবং শাহিন আফ্রিদিকে। তবে হাসান আলিকেও ভুললে চলবে না। এই তিন জন বাদে শাদাব এবং নওয়াজের মতো স্পিনার থাকলে দল আরও শক্তিশালী হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE