Advertisement
১৬ জুন ২০২৪
IPL 2024

প্লে-অফে উঠে ফুরফুরে মেজাজে কেকেআর, ভাইরাল গানে নাচ নীতীশ, হর্ষিতদের

এ বারের আইপিএলে প্রথম দল হিসাবে প্লে-অফে উঠেছে কেকেআর। ক্রিকেটারেরা তাই বেশ ফুরফুরে মেজাজে। সমাজমাধ্যমে ভাইরাল হওয়া গানে নাচতে দেখা গেল কেকেআরের ক্রিকেটারদের।

cricket

কেকেআর দল। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ মে ২০২৪ ২২:১২
Share: Save:

এ বারের আইপিএলে প্রথম দল হিসাবে প্লে-অফে উঠেছে কেকেআর। নিশ্চিত হয়ে গিয়েছে প্রথম স্থানও। কেকেআরের ক্রিকেটারেরা তাই বেশ ফুরফুরে মেজাজে। সমাজমাধ্যমে ভাইরাল হওয়া গানে নাচতে দেখা গেল কেকেআরের ক্রিকেটারদের। সেই নাচ ছড়িয়ে পড়েছে দ্রুত।

নীতীশ রানা ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেছেন। সেখানে তিনি ছাড়াও হর্ষিত রানা, সূযশ শর্মা এবং রমনদীপ সিংহ রয়েছেন। প্রত্যেককেই কালো চশমা এবং বড় আকারের টি-শার্ট পরতে দেখা গিয়েছে। ‘জিন্ধ কাধ কে’ নামে একটি জনপ্রিয় গানের সঙ্গে নেচে ‘রিল’ বানিয়েছেন তাঁরা।

গুজরাতের বিরুদ্ধে আমদাবাদের ম্যাচ বৃষ্টিতে ভেস্তে যাওয়ার পর কলকাতায় ফিরে এসেছিল কেকেআর। সেখানে দু’দিন অনুশীলন করেছে তারা। শুক্রবারই দল চলে গিয়েছে গুয়াহাটিতে। শনিবার অনুশীলন রয়েছে। রবিবার রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে লিগ পর্বের শেষ ম্যাচ খেলতে নামবে তারা।

রাজস্থান ম্যাচে কেকেআর পাবে না ফিল সল্টকে। টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি নিতে তিনি দেশে ফিরেছেন। যাওয়ার আগে একটি সাক্ষাৎকারে সল্ট বলেছিলেন, “আমি যাদের বিরুদ্ধে খেলেছি তাদের মধ্যে ভয়ঙ্করতম বোলার জফ্রা (আর্চার)। ওর গতি ও বাউন্স খুব সমস্যায় ফেলত। ওর চোরা গতি আছে। আপনি বোঝার আগেই বল শরীরে এসে লাগবে। অত ভয়ঙ্কর কোনও বোলার আমি দেখিনি।”

চলতি আইপিএলে কেকেআরের হয়ে ১২টি ম্যাচে ৪৩৫ রান করেছেন সল্ট। পয়েন্ট তালিকায় সবার উপরে রয়েছে তাঁর দল। সল্ট চান, তিনি না থাকলেও দল আইপিএল জিতুক। তিনি বলেছিলেন, “আমরা একটা করে ম্যাচ ধরে এগিয়েছি। আশা করছি দল যে ভাবে খেলেছে, আগামী দিনেও সে ভাবেই খেলবে। আমরাই চ্যাম্পিয়ন হব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 KKR Nitish Rana Harshit Rana
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE