Advertisement
১৭ মে ২০২৪
ICC World Cup 2023

ভারত-পাকিস্তান ম্যাচের আরও ১৪ হাজার টিকিট বাজারে! কবে, কী ভাবে কেনা যাবে?

ভারত-পাকিস্তান ম্যাচের প্রথম দফার সব টিকিট বিক্রি হয়ে গিয়েছিল এক ঘণ্টারও কম সময়। ১৪ অক্টোবরের ম্যাচের আরও ১৪ হাজার টিকিট সাধারণ ক্রিকেটপ্রেমীদের বিক্রি করা হবে।

picture of Rohit Sharma and Babar Azam

(বাঁদিকে) রোহিত শর্মা এবং বাবর আজ়ম। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ০৮ অক্টোবর ২০২৩ ১০:২৮
Share: Save:

ক্রিকেটপ্রেমীদের জন্য সুখবর দিল ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। বিশ্বকাপের ভারত-পাকিস্তান ম্যাচের আরও ১৪ হাজার টিকিট বিক্রি করা হবে। আগ্রহীরা অনলাইনে টিকিট কিনতে পারবেন ৮ অক্টোবর থেকে।

১৪ অক্টোবরের ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে ক্রিকেটপ্রেমীদের আগ্রহ তুঙ্গে। প্রায় সকলেই এই একটি ম্যাচের টিকিট চান। বিপুল চাহিদার কথা মাথায় রেখে প্রথম থেকেই আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে এই ম্যাচ আয়োজনের পরিকল্পনা করা হয়েছে। প্রথম দফার সব টিকিট মাত্র এক ঘণ্টাতেই বিক্রি হয়ে গিয়েছিল। আরও ১৪ হাজার টিকিট সাধারণ ক্রিকেটপ্রেমীদের বিক্রি করা হবে। ৮ অক্টোবর, রবিবার দুপুর ১২টা থেকে অনলাইনে পাওয়া যাবে ভারত-পাকিস্তান ম্যাচের টিকিট।

শুধু ভারতীয়রা নন গ্যালারিতে বসে ভারত-পাকিস্তান লড়াইয়ে উত্তাপ নিতে আগ্রহী পাকিস্তানের সমর্থকেরাও। বহু পাক নাগরিক এই ম্যাচ দেখার জন্য ভারতের ভিসার আবেদন করেছেন। বিশ্বের বৃহত্তম ক্রিকেট স্টেডিয়ামের কোনও আসন ফাঁকা থাকবে না বলেই মনে করা হচ্ছে। সেমিফাইনাল বা ফাইনালে ভারত-পাকিস্তানের মুখোমুখি হওয়া অনিশ্চিত। তাই বিশ্বকাপের লিগ পর্বের এই ম্যাচের টিকিটের চাহিদা তুঙ্গে।

বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচে আমদাবাদের স্টেডিয়ামেই মুখোমুখি হয়েছিল গত বারের দুই ফাইনালিস্ট ইংল্যান্ড এবং নিউ জ়িল্যান্ড। সেই ম্যাচে গ্যালারির সিংহ ভাগই খালি ছিল। যদিও আইসিসি-র অনলাইন টিকিট বিক্রির সহযোগী সংস্থা আগেই জানিয়েছিল, প্রায় সব টিকিই বিক্রি হয়ে গিয়েছে। স্বাভাবিক ভাবেই বিশ্বকাপের টিকিট বিক্রি নিয়ে সাধারণ ক্রিকেটপ্রেমীদের মধ্যে নানা প্রশ্ন তৈরি হয়েছে।

এখনও পর্যন্ত এক দিনের বিশ্বকাপে ভারত এবং পাকিস্তান মুখোমুখি হয়েছে সাত বার। প্রতি বারই জয় পেয়েছে ভারত। ১৪ অক্টোবর রোহিত শর্মাদের বিরুদ্ধে প্রথম জয়ের খোঁজে মাঠে নামবেন বাবর আজ়মেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ICC World Cup 2023 India vs Pakistan BCCI Ticket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE