Advertisement
১৭ মে ২০২৪
BCCI

প্রাক্তন বিশ্বজয়ী অধিনায়কের সঙ্গে চুক্তি ভাঙছে ভারতীয় ক্রিকেট বোর্ড

বান্ধবীর সঙ্গে ওই ক্রিকেটারের ঝামেলার ভিডিয়ো ভাইরাল হয়ে যাওয়ার পর তাঁর সঙ্গে ধারাভাষ্যের চুক্তি ভাঙতে চলেছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। আনুষ্ঠানিক ভাবে এই খবর এখনও জানানো হয়নি।

মাইকেল ক্লার্কের সঙ্গে চুক্তি ভাঙতে পারে বিসিসিআই।

মাইকেল ক্লার্কের সঙ্গে চুক্তি ভাঙতে পারে বিসিসিআই। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০২৩ ১৮:৪১
Share: Save:

বড় বিপদে পড়তে চলেছেন অস্ট্রেলিয়ার প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক মাইকেল ক্লার্ক। বান্ধবীর সঙ্গে ঝামেলার ভিডিয়ো ভাইরাল হয়ে যাওয়ার পর তাঁর সঙ্গে ধারাভাষ্যের চুক্তি ভাঙতে চলেছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। আনুষ্ঠানিক ভাবে এই খবর জানানো না হলেও, অস্ট্রেলিয়ার একাধিক সংবাদমাধ্যমে এই মর্মে প্রতিবেদন প্রকাশিত হয়েছে।

সম্প্রতি সমাজমাধ্যমে ক্লার্কের সঙ্গে তাঁর বান্ধবীর ব্যাপক ঝামেলার একটি ভিডিয়ো ভাইরাল হয়ে যায়। ছুটি কাটাতে গিয়ে বান্ধবী জেড ইয়ারব্রোর সঙ্গে প্রকাশ্যেই তর্কাতর্কিতে জড়িয়ে পড়েছিলেন ক্লার্ক। বান্ধবীর অভিযোগ ছিল, তাঁর সঙ্গে প্রতারণা করেছেন অস্ট্রেলিয়ার প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক। এক পথচারী গোটা ঘটনার ভিডিয়ো তুলে সমাজমাধ্যমে দিয়ে দেন। তার পর থেকেই বিপদ ঘনিয়ে এসেছে ক্লার্কের জীবনে।

অস্ট্রেলিয়ার এক সংবাদমাধ্যমের খবর, সে দেশের নামী এক সংস্থা ক্লার্কের সঙ্গে চুক্তি ভেঙে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। আরও কিছু সংস্থাও এমন ভাবনাচিন্তা করছে। আগামী দিনে চূড়ান্ত পদক্ষেপ নেওয়া হতে পারে।

ফেব্রুয়ারিতে ভারতের মাটিতে চার ম্যাচের টেস্ট সিরিজ় খেলতে আসবে অস্ট্রেলিয়া। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের দুই ফাইনালিস্ট এই সিরিজ়‌েই ঠিক হয়ে যাবে। সেই সিরিজ়‌ে ধারাভাষ্য দেওয়ার কথা ছিল ক্লার্কের। কিন্তু বিতর্কের মাঝে বিসিসিআই চাইছে না ক্লার্ক ধারাভাষ্য দিন। তাই চুক্তি ভেঙে দেওয়ার কথা ভাবছে তারা।

বিসিসিআই চুক্তি ভাঙলে ক্লার্ক দেড় লক্ষ ডলার বা ১ কোটি ২১ লক্ষ টাকা হারাতে পারেন। অবসরের পর থেকে নিয়মিত ধারাভাষ্য দিতে দেখা যায় তাঁকে। টিভিতে পরিচিত মুখ। অস্ট্রেলিয়ার ঘরোয়া ক্রিকেটেও নিয়মিত ধারাভাষ্য দিয়েছেন। তবে পারিবারিক ঝামেলার প্রভাব এ বার তাঁর পেশায় পড়তে চলেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE