Advertisement
১৯ মে ২০২৪
Moeen Ali

রোহিত, না কোহলি, না অন্য কেউ? হেরে কার থেকে শিখতে চাইছেন ইংল্যান্ডের অধিনায়ক মইন আলি?

পাকিস্তানের হয়ে ওপেন করতে নেমে রিজওয়ান ৬৩ রান করেন। তাঁর থেকে ইংল্যান্ডের ব্যাটারদের শিক্ষা নিতে বলছেন মইন।

আড্ডায় ব্যস্ত বিরাট, রোহিত।

আড্ডায় ব্যস্ত বিরাট, রোহিত। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২২ ১৩:৫৭
Share: Save:

পাকিস্তানের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ়ের পঞ্চম ম্যাচে শেষ ওভারে গিয়ে হার ইংল্যান্ডের। মইন আলি চেষ্টা করলেও দলের হার বাঁচাতে পারেননি। ১৪৬ রান তাড়া করতে নেমে ছ’রান হারতে হয়েছে তাদের। সেই হারের পর মহম্মদ রিজওয়ানের থেকে শিক্ষা নিতে চাইছেন মইন।

শেষ ওভারে ইংল্যান্ডের প্রয়োজন ছিল ১৫ রান। আমের জামাল দেন মাত্র আট রান। ৩-২ ব্যবধানে সিরিজ়ে এগিয়ে যায় পাকিস্তান। মইন মনে করেন ৬০-৭০ রানের একটা জুটি গড়তে পারলে জেতা সহজ হত ইংল্যান্ডের জন্য। মইন বলেন, “খুব খারাপ ব্যাটিং করেছি আমরা। অবশ্যই আক্রমণাত্মক ক্রিকেট খেলতে চাই। কিন্তু খেলার পরিস্থিতিটাও তো মাথায় রাখতে হবে। আমাদের একটা জুটি দরকার ছিল। ৬০-৭০ রানের একটা জুটি গড়তে পারলেই ম্যাচ জিতে জেতাম।”

পাকিস্তানের হয়ে ওপেন করতে নেমে রিজওয়ান ৬৩ রান করেন। তাঁর থেকে ইংল্যান্ডের ব্যাটারদের শিক্ষা নিতে বলছেন মইন। তিনি বলেন, “রিজওয়ানকে থামানো কঠিন। অদ্ভুত জায়গা দিয়ে বাউন্ডারি মারতে পারে ও। রিজওয়ানের থেকে আমাদের শেখা উচিত। পরিস্থিতি এবং পিচ বুঝে ব্যাটিং করল ও। যে সময় ঝুঁকি নেওয়ার ঠিক সেই সময় নিল। ওকে বল করতে খুব অসুবিধায় পড়েছি আমরা।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE