Advertisement
১৮ মে ২০২৪
Virat Kohli

বিরাট ভুল! পুরনো জার্সি পরে এশিয়া কাপের বিজ্ঞাপনে কোহলি

এশিয়া কাপের একটি বিজ্ঞাপনের ভিডিয়োতে দেখা গিয়েছে বিরাট কোহলিকে। কিন্তু সেখানে একটি ভুল চোখে পড়েছে। পুরনো জার্সি পরে সেই ভিডিয়োতে দেখা গিয়েছে বিরাটকে।

Virat Kohli

বিরাট কোহলি। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১৩ অগস্ট ২০২৩ ১৫:০২
Share: Save:

বিশ্বসেরা হওয়ার আগে এশিয়ার সেরা দল হওয়ার লক্ষ্যে নামবে ভারত। কয়েক দিন পরেই তার প্রস্তুতি শুরু করবেন ক্রিকেটারেরা। তার আগে এশিয়া কাপের বিজ্ঞাপনে দেখা গেল বিরাট কোহলিকে। তবে সেখানে একটি ভুল চোখে পড়েছে। পুরনো জার্সি পরে সেখানে দেখা গিয়েছে বিরাটকে।

এশিয়া কাপের বিজ্ঞাপনের একটি ভিডিয়ো সমাজমাধ্যমে প্রকাশিত হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, সঞ্চালক যতীন সপ্রুর প্রশ্নের জবাব দিচ্ছেন বিরাট। তিনি যে জার্সি পরে রয়েছেন সেখানে ‘বাইজুস’-এর লোগো দেওয়া। বাইজুস আগে ভারতের জার্সি স্পনসর ছিল। চলতি বছর জুলাই মাস থেকে ভারতের জার্সি স্পনসর ‘ড্রিম ১১’। ২০২৬ সাল পর্যন্ত চুক্তি রয়েছে তাদের। ওয়েস্ট ইন্ডিজ় সফরে ড্রিম ১১-এর জার্সি পরেই খেলছেন ভারতীয় ক্রিকেটারেরা। কিন্তু এশিয়া কাপের এই বিজ্ঞাপনে বিরাটকে দেখা গেল পুরনো জার্সিতে। কী ভাবে এই ভুল হল সেই প্রশ্ন তুলেছেন অনেকে।

বিজ্ঞাপনে দেখা যাচ্ছে পাকিস্তানের অধিনায়ক বাবর আজ়মকে নিয়ে কথা বলছেন বিরাট। তিনি বলেন, ‘‘২০১৯ সালের বিশ্বকাপের ম্যাচের পরে ইমাদ ওয়াসিম আমার কাছে বাবরকে নিয়ে আসে। ইমাদকে আমি অনূর্ধ্ব-১৯ থেকে চিনতাম। সেই প্রথম বাবরের সঙ্গে আমার কথা হয়েছিল। আমরা অনেক ক্ষণ কথা বলেছিলাম।’’ গত কয়েক বছরে ব্যাটার হিসাবে আরও উন্নতি করেছেন বাবর। সেই কথাও বলেছেন বিরাট। তিনি বলেন, ‘‘বাবর ধীরে ধীরে আরও উন্নতি করেছে। এখন ও বিশ্বের অন্যতম সেরা ব্যাটার। ওর বিরুদ্ধে খেলতে ভাল লাগে।’’

এশিয়া কাপে ২ সেপ্টেম্বর ভারত-পাকিস্তান মুখোমুখি। ভারত অধিনায়ক রোহিত শর্মা জানিয়েছেন, এশিয়া কাপকে বিশ্বকাপের প্রস্তুতি হিসাবে দেখছেন তিনি। এশিয়া কাপ থেকেই বিশ্বকাপের দল নির্বাচন করা হবে। সেই কারণে এশিয়া কাপে দলের ক্রিকেটারদের কঠিন পরীক্ষার সামনে ফেলতে চাইছেন ভারত অধিনায়ক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE