Advertisement
০৫ মে ২০২৪
T20 World Cup 2021

T20 World Cup 2021: হারের মাঝে বিধ্বস্ত কোহলীদের জন্য ওয়াঘার ওপার থেকে এল সহানুভূতির বার্তা

পাকিস্তানের কাছে হারের পরে নেটমাধ্যমে কটাক্ষের শিকার হয়েছেন ভারতের জোরে বোলার মহম্মদ শামি। তাঁর ধর্ম নিয়ে আক্রমণ করা হয়েছে।

পর পর দু’ম্যাচ হেরে হতাশ কোহলীরা

পর পর দু’ম্যাচ হেরে হতাশ কোহলীরা ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০১ নভেম্বর ২০২১ ১৮:২১
Share: Save:

প্রথমে পাকিস্তান ও তার পরে নিউজিল্যান্ডের কাছে হেরে টি২০ বিশ্বকাপের সেমিফাইনালে যাওয়ার আশা প্রায় শেষ ভারতের। খারাপ পারফরম্যান্সের জেরে কটাক্ষের শিকার হচ্ছেন ক্রিকেটাররা। এই ঘটনায় বিরাট কোহলীদের পাশে দাঁড়িয়েছেন পাকিস্তানের প্রাক্তন জোরে বোলার মহম্মদ আমির। এ ভাবে ক্রিকেটার ও তাঁদের পরিবারকে আক্রমণের বিরোধিতা করেছেন তিনি।

টুইট করে আমির বলেন, ‘‘আমি এখনও বিশ্বাস করি ভারত বিশ্বের সেরা দল। কিন্তু ক্রিকেটে ভাল দিন, খারাপ দিন থাকে। তাই বলে ক্রিকেটার ও তাঁদের পরিবারকে আক্রমণ করা লজ্জাজনক। কারণ দিনের শেষে ক্রিকেট শুধু মাত্র একটি খেলা।’’

পাকিস্তানের কাছে হারের পরে কটাক্ষের শিকার হয়েছেন ভারতের জোরে বোলার মহম্মদ শামি। তাঁর ধর্ম নিয়ে আক্রমণ করা হয়েছে। এই ঘটনায় প্রাক্তন ক্রিকেটার থেকে শুরু করে কোহলীরা তাঁর পাশে দাঁড়িয়েছেন। নিউজিল্যান্ডের বিরুদ্ধে শামি মাঠে ব্যাট করতে নামার সময় দর্শকরা হাততালি দিয়ে বুঝিয়ে দিয়েছেন তাঁরা পাশে রয়েছেন।

শুধু ভারত নয়, শামির জন্য বার্তা এসেছে ওয়াঘার ওপর থেকেও। পাক উইকেটরক্ষক মহম্মদ রিজওয়ান টুইট করে শামির পাশে দাঁড়িয়েছেন। এ বার আমির দাঁড়ালেন ভারতীয় ক্রিকেটারদের পাশে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE